BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

গুজরাট-রাজস্থানে ভয়াবহ আগুন, তিন ছাত্রী-সহ মৃত ৮

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 13, 2018 4:33 am|    Updated: January 13, 2018 4:33 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাশাপাশি দুই রাজ্য রাজস্থান ও গুজরাটে ভয়াবহ অগ্নিকাণ্ডের দুই পৃথক ঘটনায় মৃত্যু হয়েছে আট জনের। আহত কমপক্ষে ১৫ জন। ঘটনা দু’টি শুক্রবার রাতের।

জানা গিয়েছে, রাজস্থানের অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মৃত্যু হয়েছে একই পরিবারের পাঁচ জনের। দমকল সূত্রে খবর, বিদ্যাধরনগরের সেক্টর-৯ এলাকার একটি বাড়িতে রান্নার গ্যাস সিলিন্ডারে প্রচণ্ড বিস্ফোরণ ঘটে। কিছু বুঝে উঠে আগেই আগুন গ্রাস করে নেয় বাড়িটিকে। ওই আগুন নিয়ন্ত্রণে আনতে বেশ বেগ পেতে হয় দমকলকর্মীদের। মৃতদের মধ্যে রয়েছেন একই পরিবারের স্বামী, স্ত্রী ও বৃদ্ধ ঠাকুর্দা। ভুলবশত সিলিন্ডার ‘অন’ থাকার ফলে আগুন লাগে বলে জানা গিয়েছে।ইতিমধ্যে উদ্ধার করা হয়েছে মৃতদেহগুলিকে। ময়নাতদন্তের জন্য দেহগুলিকে হাসপাতলে পাঠানো হয়েছে।

অন্যদিকে, রাজকোটের উপলেটা তহসিলে আগুন লাগে ‘রাষ্ট্র কথা শিবির’ নামে ছাত্রছাত্রীদের এক সমাবেশে। দুর্ঘটনার সময় হাজির ছিলেন রাজ্যের নানা প্রান্ত থেকে আসা প্রায় ৫০ হাজার পড়ুয়া। শিবিরের শেষ দিন রাত সাড়ে এগারোটা নাগাদ আগুন লেগে যায়। এতে ৩ ছাত্রী মারা গিয়েছেন, আহত অন্তত ১৫। মনে করা হচ্ছে, আগুন লাগে শর্ট সার্কিট থেকে।

[স্বামীর ভালবাসার পাত্রী, বড় বউয়ের অ্যাসিড হামলায় মৃত্যু সতীনের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement