BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মধ্যরাতে বেঙ্গালুরুর রেস্তরাঁয় ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত ৫

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 8, 2018 3:28 am|    Updated: January 8, 2018 7:56 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  মুম্বইয়ের পর এবার বেঙ্গালুরু। ফের রেস্তরাঁয় ভয়াবহ অগ্নিকাণ্ড। সোমবার গভীর রাতে বেঙ্গালুরুর কালাসিপালয়া এলাকায় একটি রেস্তোরাঁ ও বারে আগুন লাগে। ঘুমন্ত অবস্থায় জীবন্ত দগ্ধ হয়ে মারা গিয়েছেন রেস্তোরাঁর পাঁচজন কর্মী। দমকলের দুটি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে রেস্তোরাঁয় কীভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়।

[মোজো বিস্ত্রোর হুকাহ থেকেই আগুন, কমলা মিলস কাণ্ডে দমকলের রিপোর্ট]

ঘড়িতে তখন রাত আড়াইটে। গভীরে ঘুমে আচ্ছন্ন গোটা বেঙ্গালুরু শহর। কালাসিপালয়া এলাকায় ওই রেস্তরাঁয় ঘুমিয়ে ছিলেন পাঁচ জন কর্মীও। আমচকাই রেস্তরাঁ থেকে গলগল করে ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয় বাসিন্দারা। আগুনের শিখাও দেখতে পাওয়া যায়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় দমকল ও পুলিশ। দুটি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিভিয়েও ফেলেন দমকলকর্মীরা। কিন্তু, ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। রেস্তোরাঁয় ভিতরে ঘুমন্ত অবস্থায় জীবন্ত দগ্ধ হয়ে মারা গিয়েছেন পাঁচজন।  মৃতের নাম স্বামী, প্রসাদ, মহেশ, মঞ্জুনাথ ও কীর্তি। এঁরা প্রত্যেকেই রেস্তরাঁয় কাজ করতেন। রাতে সেখানেই থাকতেন তাঁরা। স্থানীয় এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, কালাসিপালয়া এলাকার সবজি বাজারের কাছে একটি বহুতলের একতলায় ছিল কৈলাস বার ও রেস্তরাঁ। অগ্নিকাণ্ডে রেস্তরাঁটির ব্যাপক ক্ষতি হয়েছে। মারা গিয়েছেন পাঁচজন। তবে আগুন কীভাবে লাগল, তা এখনও স্পষ্ট নয়।

[কমলা মিলস অগ্নিকাণ্ড: দুই ম্যানেজারকে গ্রেপ্তার করল পুলিশ]

প্রসঙ্গত, বর্ষশেষের আনন্দের মাঝেই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছিল মুম্বইয়ে। ২৮ ডিসেম্বরে মধ্যরাতে আগুন লেগে গিয়েছিল লোয়ার প্যারেল এলাকার কমলা মিলস বার ও রেস্তরাঁয়। প্রাণ হারিয়েছিলেন ১৪ জন। ঘটনার সময়ে ওই রেস্তরাঁয় জন্মদিনের পার্টি চলছিল। দমকলের দাবি, সেই পার্টি থেকেই কোনওভাবে আগুন ছড়িয়ে পড়ে। সঠিক অগ্নিনির্বাপণ ব্যবস্থা না থাকায়, রেস্তরাঁয় দুই ম্যানেজারকে গ্রেপ্তারও করেছে পুলিশ।

 

[মন্দির হোক বা মসজিদ, সমস্ত লাউডস্পিকার খুলে ফেলার নির্দেশ যোগীর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement