BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফ্লোরিডার বিমানবন্দরে বন্দুকবাজের হামলা, মৃত পাঁচ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 7, 2017 9:24 am|    Updated: January 7, 2017 9:34 am

Five killed in shooting At Fort Lauderdale Airport, Florida

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার জঙ্গি হানায় রক্তাক্ত হল ফ্লোরিডা। একজন বন্দুকধারীর হামলায় তীব্র আতঙ্ক ছড়াল ফ্লোরিডার ফোর্ট লডারডেল বিমানবন্দরে। এলোপাথাড়ি গুলিবর্ষণে প্রাণ হারিয়েছেন পাঁচজন। গুরুতর আহত আরও আটজন। হামলাকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয় প্রশাসন সূত্রে খবর, শুক্রবার দুপুর একটা নাগাদ হঠাৎই এক বন্দুকবাজ শহরের ব্যস্ততম বিমানবন্দরে গুলিবৃষ্টি শুরু করে৷ বন্দরে উপস্থিত মানুষদের মধ্যে তীব্র চাঞ্চল্য ছড়ায়৷ ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়৷ গুলি লেগে গুরুতর জখম হন আটজন৷ তাঁদের সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷ নিরাপত্তার কথা মাথায় রেখে সমস্ত বিমানের ওঠানামা বন্ধ করে দেয় কর্তৃপক্ষ৷

পুলিশ সূত্রে খবর, একজনই গোটা ঘটনা ঘটিয়েছে৷ তাকে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ৷ বন্দুকবাজের নাম এস্তেবান স্যান্টিয়াগো বলে জানা গিয়েছে। আইন প্রয়োগকারী আধিকারিক জানিয়েছেন, বছর ২৬-এর স্যান্টিয়াগো সেনার পরিচয়পত্র দেখিয়ে বিমানবন্দরে প্রবেশ করেছিল৷ বিমানে ওঠার আগে তার ব্যাগও চেক করা হয়৷ ব্যাগে বন্দুক থাকলেও সেনার পরিচয় দেওয়ায় তাকে আটকানো হয়নি৷ বন্দরের শৌচালয় থেকে বন্দুকটিতে গুলি ভরে হামলা চালায় স্যান্টিয়াগো৷ হামলাকারী কোনও জঙ্গিগোষ্ঠীর সদস্য কি না অথবা ঠিক কোন উদ্দেশ্য হামলা চালিয়েছে, তা এখনও স্পষ্ট নয়৷ গোটা বিমানবন্দরে তল্লাশি অভিযান চালানো হচ্ছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে