BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

এই শীতে ‘বাম্পার সেল’-এ ৮০% ছাড়ে স্মার্টফোন কিনতে আপনি তৈরি তো?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 13, 2017 3:24 pm|    Updated: September 19, 2019 4:15 pm

An Images

সংবাদ প্রতিদিনই ডিজিটাল ডেস্ক: এই সবে ফ্লিপকার্টের ‘বিগ বিলিয়ন সেল’ শেষ হল। চোখের নিমেষে বিকিয়ে গেল হাজারো স্মার্টফোন। এই ধরনের সেল-এ জনপ্রিয় স্মার্টফোনগুলির উপরে বেশ খানিকটা ছাড়, ক্যাশব্যাক পাওয়া যায় বলে অনেকেই তক্কে তক্কে থাকেন। কিন্তু সবসময় তো আর হাতে টাকা থাকে না। ফলে চোখের সামনে পছন্দের স্মার্টফোনে হাজারখানেক টাকা ছাড় দেখেও কিনে ওঠা সম্ভব হয় না। যাঁরা বিগ বিলিয়ন সেল মিস করে গিয়েছেন, তাহলে তাঁদের একটি সুখবর দিই।

[আত্মপ্রকাশ করল Xiaomi Redmi 5 ও Redmi 5 Plus]

ফের ফ্লিপকার্টে ফিরে আসছে বাম্পার সেল! ১৫ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ‘নিউ পিঞ্চ সেল’। বছর ফুরিয়ে আসছে। এই সময়টা অনেকেই নতুন পণ্য কিনে বাড়িতে রাখতে চান। আর স্মার্টফোন তো এখন আম আদমির জীবনধারণের জন্য বিলাসিতা নয়, বলতে গেলে নিত্যপ্রয়োজনীয় হয়ে উঠেছে। নয়া প্রজন্মের চাহিদা মাথায় রেখেই ১৫-১৭ ডিসেম্বর ফ্লিপকার্টের এই সেলে ৮০% পর্যন্ত ছাড় পাওয়া যাবে মোবাইল ফোনের উপর।

flipkart-sale-3

কোন কোন মোবাইলে মিলবে ছাড়?

[সিঙ্গল মহিলারা কীভাবে যৌন তৃপ্তি পান, জানুন ৬টি উপায়]

সংস্থা তাদের ওয়েবসাইটে জানিয়েছে, ৩৭,৯৯৯ টাকার Mi Mix 2 মডেলটি পাওয়া যাবে ৩২,৯৯৯ টাকায়। এলজি কিউ৬ হ্যান্ডসেটটিতে পাওয়া যাবে এক হাজার টাকার ডিসকাউন্ট। স্যামসাং গ্যালাক্সি জে৩ প্রো-র ২ জিবির মডেলটি পাওয়া যাবে ৬,৯৯০ টাকায়। স্যামসাংয়ের হায়েস্ট রেটেড বাজেট স্মার্টফোন গ্যালাক্সি ওএন৫ পাওয়া যাবে ৬,৪৯০ টাকায়। ১৬,৯৯০ টাকার ওএন ম্যাক্স-এর ৪ জিবির মডেলটির উপর ফ্ল্যাট ২০০০ টাকার ছাড় পাওয়া যাবে। তবে ‘হিরো অফ দ্য অফার’-এর আওতায় ১৭,৯০০ টাকার ওএন নেক্সট মডেলটি সম্ভবত সবচেয়ে কম দামে পাওয়া যাবে এই সেল-এ। তবে ওই জনপ্রিয় হ্যান্ডসেটটির দাম কত হবে, সেটা এখনও খোলসা করেনি সংস্থা। রহস্য জিইয়ে রেখেছে। গ্যালাক্সি এস ৭-এর দাম ৪৬ হাজার টাকা থেকে কমে এই সেল-এ পাওয়া যাবে ২৪,৯৯০ টাকা। বুঝতেই পারছেন, প্রায় ৮০% ছাড় পাওয়া যাবে এই মোবাইলটির উপর।

flipkart-sale

ডুয়াল রিয়ার ক্যামেরার ফোন এখন বাজারে ‘ইন থিং’। সেইমতো লেনোভো কে৮ মডেলটি এই সেলে পাওয়া যাবে ৮,৯৯৯ টাকায়। সেলফির জন্য জনপ্রিয় ৬ ইঞ্চির স্ক্রিনবিশিষ্ট অপ্পো এফ৩ প্লাস(৬ জিবি) পাওয়া যাবে ১৭,৯৯০ টাকায়। প্রিমিয়াম স্মার্টফোনের মধ্যে আইফোন ৭-এর ১২৮ জিবি-র মডেলটি এই মরশুমের সবচেয়ে কম দামে পাওয়া যাবে। ৫৪,৬৮০ টাকা দামের আইফোন ৭-এর নতুন দাম ৪৯,৯৯৯ টাকা। ডুয়াল রিয়ার ও ডুয়াল ফ্রন্ট ক্যামেরা-সহ অনার নাইন এই পাওয়া যাবে ১৫,৯৯৯ টাকায়। ৪ জিবি-৬৪ জিবি ভেরিয়েন্টের মোটো এক্স৪ পাওয়া যাবে ২০,৯৯৯ টাকায়।

[ডিম নাকি নিরামিষ, খাওয়া যাবে একাদশীতেও!]

মোটামুটি একটা আন্দাজ আপনাকে দেওয়া হল এই প্রতিবেদনে। নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা থাকলে তাহলে আর দেরি করবেন না। নিজের সাধ ও সাধ্যের মধ্যে একটা সামঞ্জস্য রেখে কিনে ফেলুন আপনার পছন্দের স্মার্টফোনটি। আর এই প্রতিবেদনটি ভাল লাগলে SHARE করে আপনার টেক স্যাভি বন্ধুদেরও জানিয়ে দিন।

samsung

[নিন্দুকদের পাত্তা না দিয়ে আরও খোলামেলা ছবি পোস্ট করলেন এই অভিনেত্রী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement