BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাথায় গুলি করে আত্মঘাতী মুম্বই পুলিশের যুগ্ম কমিশনার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 11, 2018 3:29 pm|    Updated: May 11, 2018 3:30 pm

Former Maharashtra ATS Chief Himanshu Roy commits suicide in Mumbai

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আত্মহত্যা করলেন মুম্বই পুলিশের জয়েন্ট কমিশনার হিমাংশু রায়। মুম্বইয়ে নিজের বাসভবনে সার্ভিস রিভলভার দিয়ে মাথায় গুলি করেন তিনি।

শুক্রবার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বাণিজ্যনগরীতে। জানা গিয়েছে, বেশ কিছু দিন ধরে মারণরোগ ক্যানসারে ভুগছিলেন মুম্বই পুলিশের প্রাক্তন এটিএস প্রধান। মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। মানসিক অবসাদ থেকেই এই ভয়ানক পথ বেছে নিয়েছেন তিনি বলে মনে করা হচ্ছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনই মুখ খুলতে চাইছেন না তদন্তকারীরা। প্রাথমিক তদন্তে আত্মহত্যা বলে মনে হলেও হত্যার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না পুলিশ। ইতিমধ্যে দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

১৯৮৮ ব্যাচের আইপিএস অফিসার হিমাংশু রায়ের মুকুটে রয়েছে একাধিক পালক। সন্ত্রাসদমন শাখার প্রধান হওয়ার আগে মুম্বইয়ের এডিজি পদও সামলেছেন তিনি। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের এই দুঁদে অফিসার অপরাধীদের ত্রাস ছিলেন। ডোংরি থেকে ভেন্ডিবাজার পর্যন্ত তাঁর বিশাল চেহারা চেনে না এমন গ্যাংস্টার নেই। তদন্তে আইপিএল বেটিং চক্রের পর্দাফাঁস করেছিলেন এই দাপুটে অফিসার। কুখ্যাত ‘ডিজেল ডন’ মহম্মদ আলি শেখকে জালে পোরেন তিনি। এছাড়াও সন্ত্রাসদমন শাখার প্রধান হিসেবে যথেষ্ট নামডাক ছিল তাঁর। হিমাংশু রায়ের আমলেই মুম্বইয়ের আইএস জঙ্গি আরিব মাজিদকে ইরাক থেকে ভারতে ফিরিয়ে আনা হয়।

[বাল গঙ্গাধর তিলক ‘সন্ত্রাসবাদের জনক’! অষ্টম শ্রেণির সহায়িকা বই ঘিরে বিতর্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে