BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ঝোলের বদলে পাতে মাছ ভাজা, রাগে আত্মঘাতী গৃহকর্তা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 30, 2018 8:54 pm|    Updated: April 30, 2018 8:54 pm

fried fish on meal, angry husband kills himself

সুব্রত বিশ্বাস: মাছের ঝোলের বদলে মাছ ভাজা। আর তাতেই রেগে অগ্নিশর্মা প্রকাশ লক্ষ্মণ হিমাডি (২৩)। রান্নায় কেন এই পরিবর্তন, তা জানতে চেয়ে স্ত্রীকে গালমন্দ, সঙ্গে দু’এক ঘা বসাতেও কসুর করেনি।

[রাজ্যে ফের বাম-কংগ্রেস জোট, মহেশতলা উপনির্বাচনে জোটপ্রার্থী হতে পারেন শমীক]

তাতেও অবশ্য রাগ কমেনি। স্ত্রী ললিতা হিমাডি এই ভুলের জন্য ক্ষমা চেয়ে হাতে-পায়ে পড়েও রাগ কমাতে ব্যর্থ হন। খাবার নর্দমায় ফেলে রাতেই বাড়ি থেকে বেরিয়ে পড়েন প্রকাশ। প্রতিবেশীরা খোঁজাখুঁজি করেও রাতে তাঁর সন্ধান পাননি। সকালে বাড়ির থেকে কিছু দূরের এক খেতে পড়ে থাকতে দেখা যায় প্রকাশকে। তাঁকে প্রথমে চিম্বিপাড়া আরোগ্য কেন্দ্রে, পরে অবস্থার অবনতি হওয়ায় ভিবান্ডি ইন্দিরা গান্ধী উপজেলা হাসপাতালে ভরতি করা হয়। পরে তিনি মারা যান। মাহারাষ্ট্রের ডাহানু অম্বালি এলাকার ভিবান্ডি তালুকায় এই ঘটনা ঘটেছে।

স্থানীয় পলিগাঁও ইটভাটার কর্মী প্রকাশ। শনিবার রাতে পরটা ও মাছের ঝোল করতে বলেন স্ত্রী ললিতাকে। ভাটা থেকে ফিরে খেতে বসেন প্রকাশ। পাতে পরোটার সঙ্গে মাছের ঝোলের বদলে মাছ ভাজা দেন স্ত্রী ললিতা। এর পরেই রেগে আগুন প্রকাশ। কেন এই বদল জানতে চান। জানা গিয়েছে, ঝামেলার পর তিনি আত্মহত্যার জন্য কীটনাশক খান। সোমবার হাসপাতালে তাঁর মৃত্যুতে ইটভাটায় শোকের ছায়া নেমে আসে। প্রতিবেশীরা জানিয়েছেন, অল্পেতেই রেগে যেতেন প্রকাশ। এদিনও তেমন পরিস্থিতির সৃষ্টি হলেও তিনি যে আত্মহত্যা করবেন তা বোঝা যায়নি। ভিবান্ডি থানা আত্মহত্যার মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়।

[ভাগাড় হয়েছে হাজার শরীর, বিরল জুনসিসে আক্রান্ত যাদবপুর-টালিগঞ্জের ১৪]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে