৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দীর্ঘদিন ফোন করেননি প্রেমিকা, অভিমানে তিনতলা থেকে ঝাঁপ যুবকের

Published by: Abhisek Rakshit |    Posted: September 13, 2020 5:17 pm|    Updated: September 13, 2020 5:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েকদিন ধরে ফোন ধরেননি বান্ধবী। সেকারণেই মানসিক অবসাদে আত্মহত্যার চেষ্টা করলেন চেন্নাইয়ের (Chennai) এক যুবক। আপাতত গুরুতর আহত অবস্থায় গর্ভমেন্ট স্ট্যানলি মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে (Government Stanley Medical College and Hospital) ভরতি তিনি।‌

[আরও পড়ুন:‌ ৩২ বছর পর সঙ্গীহীন লালু, প্রয়াত মনরেগার স্থপতি রঘুবংশ প্রসাদ সিং]

জানা গিয়েছে, দুরাই নামের ২২ বছর বয়সি ওই যুবক পেশায় অটোচালক। কোরোনেশন নগরের একটি কমপ্লেক্সে মা–বাবার সঙ্গে থাকেন তিনি। দীর্ঘদিন ধরে এক যুবতীর সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। ওই যুবতীও থাকতেন একই কমপ্লেক্সে। কিন্তু করোনার কারণে লকডাউন জারি হতেই দু’‌জনের দেখা সাক্ষাৎ বন্ধ হয়ে যায়। যদিও এরপর মেসেজ এবং ফোনে কথা চলতে থাকে। এরপর আচমকাই একদিন ওই যুবতী ফোন করাও বন্ধ করে দেন। আর তারপর থেকেই মানসিক অবসাদে ভুগতে শুরু করেন দুরাই। এরপর ঘটনার দিন যে বিল্ডিংয়ে তিনি থাকতেন, সেটির তিনতলা থেকেই ঝাঁপ দেন। সৌভাগ্যবশত প্রাণে বেঁচে যান। কিন্তু পায়ে গুরুতর আঘাত লাগে। একাধিক হাড় ভেঙে যায়। ওই সময় দুরাইয়ের চিৎকার শুনে ছুটে আসেন স্থানীয়রা। তাঁরাই আহত যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।ইতিমধ্যে আরকে নগর (RK Nagar) থানার পুলিশ আধিকারিকরা ঘটনার তদন্ত শুরু করেছেন। দুরাইয়ের মোবাইল ফোন সংগ্রহ করা হয়েছে। সুস্থ হলে তাঁর বয়ান রেকর্ড করা হবে।

[আরও পড়ুন:‌ ফড়ণবিসের আমলে সেনা অফিসারকে খুনের চেষ্টা করেছিলেন বিজেপি সাংসদ, অভিযোগ কংগ্রেসের]

এদিকে, অপর একটি ঘটনায় দিল্লিতে (Delhi) চারতলা একটি বিল্ডিং থেকে ঝাঁপ দিয়েছে ১৬ বছর বয়সি এক কিশোর। আইফোন (I Phone) নষ্ট করে দেওয়ার অভিযোগ এনে ওই কিশোরের কাছ থেকে ৬২ হাজার টাকা ক্ষতিপূরণ দাবি করেছিলেন তারই প্রতিবেশি। কিশোরের বাবা টাকা দিতে না পারায়, তাকে আটকে রাখে অভিযুক্ত। শেষপর্যন্ত সুযোগ বুঝে চারতলা থেকে ঝাঁপ দেয় ওই কিশোর।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement