BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্বামী পর্নে আসক্ত, প্রতিবাদে এই কাজটিই করলেন স্ত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 16, 2017 11:24 am|    Updated: February 16, 2017 11:24 am

 Frustrated over Husband's addiction, woman moves SC seeking ban on pornography

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘণ্টার পর ঘণ্টা পর্ন দেখে কাটিয়ে দেন স্বামী। ক্রমশ শিকার হচ্ছেন বিকৃত মানসিকতার। বিবাহিত জীবন বিপর্যস্ত। আর কোনও উপায় না দেখে শেষমেশ সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলেন স্ত্রী। পর্ন সাইটগুলিতে নিষেধাজ্ঞা চেয়ে তাঁর এই পদক্ষেপ।

ভারতের ক্ষেত্রে শাপে বরই হবেন ট্রাম্প, অভিমত মুকেশ আম্বানির

গতবছর চাইল্ড পর্নোগ্রাফি রুখতে কঠোর হয়েছিল দেশের সর্বোচ্চ আদালত। স্বাধীনতার নামে যথেচ্চার ও পরীক্ষা যে মেনে নেওয়া হবে না তা সাফ জানিয়ে দেওয়া হয়েছিল। সেইমতো প্রশাসনও যথাযথ ব্যবস্থা নিয়েছিল। কিন্তু এবার সমস্যা অন্যরকম। মুম্বইয়ের ওই মহিলার অভিযোগ, তাঁর বিবাহিত জীবন নষ্ট করছে পর্নোগ্রাফি। তিনি জানাচ্ছেন, তিরিশ বছরের বিবাহিত জীবন তাঁর। সন্তানও আছে। জীবনে সেই অর্থে কোনও সমস্যাই ছিল না। কিন্তু বাধ সাধল পর্নদুনিয়া। শুরু ২০১৫ থেকে। যখন তাঁর স্বামী ক্রমশ পর্ন ভিডিও, ছবিতে আসক্ত হয়ে পড়েন। ক্রমশ তা অসুখের পর্যায়ে পৌঁছয়। মহিলার দাবি, এর ফলে তাঁর বিবাহিত জীবন তো ক্ষতিগ্রস্ত হচ্ছেই। এমনকী তাঁর সন্তানদের উপরও এর প্রভাব পড়ছে। তাই পর্ন সাইটগুলিতে নিষেধাজ্ঞা চেয়ে দেশের সর্বোচ্চ আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি।

ফিরে আসছে নোকিয়া ৩৩১০, দাম জানলে এখনই কিনতে চাইবেন!

মহিলা আইনজীবীরা আগেও অবশ্য এ ব্যাপারে আদালতকে জানিয়েছিলেন। তাঁদের মতে, পর্নোগ্রাফি সমাজের পক্ষে ক্ষতিকর। মহিলাদের উপর যে অত্যাচার হয় তার অন্যতম কারণও এই পর্ন আসক্তি। তাই পর্ন সাইটে নিষেধাজ্ঞা চেয়েছিলেন তাঁরাও। এই মহিলার আবেদনও সেই একই বিষয়ের দিকে আঙুল তুলছে। এরপর শুধু চাইল্ড পর্ন নয়, সামগ্রিক পর্ন সাইট রুখতে সর্বোচ্চ আদালত বিশেষ ব্যবস্থা নিতে পারে বলেই মনে করা হচ্ছে।

সতর্ক থাকুন! না হলে হতে পারে ডিম্বাশয়ে টিউমার, সিস্ট

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে