১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফলাফলের আগেই ৩০ হাজার ভোটে জয়ী গেহলট!

Published by: Utsab Roy Chowdhury |    Posted: December 10, 2018 6:46 pm|    Updated: December 10, 2018 6:50 pm

Gehlot wins 30 thousand before results

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফলাফলের আগেই নাকি ৩০ হাজার ভোটে জিতে গেছেন অশোক গেহলট। সোমবার যোধপুরের সর্দারপুরার কেন্দ্র থেকে কংগ্রেসের হয়ে দাঁড়িয়েছেন তিনি। যোধপুরের বিভিন্ন এলাকায় অশোক গেহলটের পোস্টার দেখা যায়। তারপর নিজেদের ভুল বুঝতে পেরে দলের পক্ষ থেকে পোস্টারগুলো সরিয়ে নেওয়া হয়।

সর্দারপুরা নিশ্চিত আসন। এর আগে এই কেন্দ্র থেকে চারবার জিতেছেন রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী গেহলট। এবারও একপ্রকার জয় নিশ্চিত জেনেই আগে থেকে পোস্টার বানিয়ে রেখেছে দলীয় কর্মীরা। কিন্তু দিনক্ষণ ভুল করে হঠাৎই সোমবার সকালে যোধপুরের বিভিন্ন এলাকায় জয়ী প্রার্থী হিসাবে পোস্টারটি রাস্তায় টাঙিয়ে দেন তাঁরা। পোস্টারে লেখা, ৩০ হাজার ভোটের ব্যবধানে জয়ী অশোক গেহলট। কিন্তু বিতর্ক সামনে আসতেই পোস্টারগুলো সরিয়ে নেন দলীয় কর্মীরা। নির্বাচনী প্রচারে দু’বার সর্দারপুরে ব়্যালি করতে গিয়েছিলেন তিনি। নির্বাচনে কোনও গণ্ডগোল হয়নি। ৫১,৬৮৭টি বুথে শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে। ১৯৯টি আসনে মোট ২২৭৪ জন প্রার্থী লড়েছেন।

এই সর্দারপুর কেন্দ্রে অশোক গেহলটের নিশ্চিত আসন। ২০১৩ সালের রাজস্থান নির্বাচনে কংগ্রেসকে হারিয়ে ক্ষমতায় আসে বিজেপি। অশোক গেহলটকে সরিয়ে মুখ্যমন্ত্রী নির্বাচিত হন বসুন্ধরা রাজে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে