BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিধানসভা ভোটে ডিজিটাল প্রচার, লাস্যময়ী রম্যার শরাঘাতে বিদ্ধ বেঙ্গালুরুর নয়া প্রজন্ম

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 8, 2018 8:41 pm|    Updated: May 8, 2018 8:41 pm

Gorgeous Divya Ramya spreading hotness in Bengaluru's gen y

নন্দিতা রায়, বেঙ্গালুরু: ডিজিটাল ইন্ডিয়া গড়ার স্বপ্ন দেখছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মোদি তো বটেই, সোশ্যাল মিডিয়ায় বিজেপি নেতা-মন্ত্রীরাও রীতিমতো সক্রিয়। কর্নাটক বিধানসভা ভোটে কিন্তু ডিজিটাল প্রচারে নজর কাড়ছে কংগ্রেস। সৌজন্যে দলের আইটি সেলের প্রধান দিব্যা স্পন্দনা।

[কংগ্রেস জাতপাতের রাজনীতিতে বিশ্বাসী, অভিযোগে সরব মোদি]

পোশাকি নাম দিব্যা স্পন্দনা। দক্ষিণ ভারতীয় এই অভিনেত্রীকে রম্যা নামে চেনেন সিনেপ্রেমীরা। তাঁর জনপ্রিয়তা আকাশচুম্বী। কিন্তু ফিল্মি গ্ল্যামার ছেড়ে এখন রাজনীতিতে মনোনিবেশন করেছেন অভিনেত্রী রম্যা। কংগ্রেসের আইটি সেলের প্রধান তিনি। রুপোলি জগৎকে বিদায় জানিয়েছেন। ফিল্মি নামটিও আর ব্যবহার করেন না। দিব্যা স্পন্দনা নামে সোশ্যাল মিডিয়ায় কংগ্রেসের প্রচার ও বিভিন্ন ইস্যুতে বিরোধীদের দলকে আক্রমণ করে নিয়মিত পোস্ট করেন তিনি। দিব্যার এক একটি পোস্টে লাইকের বন্যা বয়ে যায়।ডিজিটাল দুনিয়ায় প্রাক্তন এই অভিনেত্রীর নেতৃত্বে মুগ্ধ কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী স্বয়ং। সত্যি কথা বলতে, কর্নাটকে বিধানসভা ভোটে কংগ্রেসের প্রচারের মুখ হয়ে উঠেছেন আইটি সেলের প্রধান দিব্যা স্পন্দনা। বিজেপির একাধিক নেতাও স্বীকার করছেন, রাজ্যে নতুন প্রজন্মে ভোটারদের উপর গেরুয়া শিবিরে প্রভাব আছে ঠিকই। কিন্তু এই রম্যার একের পর এক পোস্ট চুম্বকের মতো আকর্ষণ করছে কন্নড় যুবক-যুবতীদের। কংগ্রেসের দাবি, অভিনেত্রী রম্যা যতটা সুন্দরী, ততটাই বুদ্ধিমতীও। আর সৌন্দর্য্য ও বুদ্ধি মিশেলে রাজনীতির ময়দানে নজর কাড়ছেন তিনি। ডিজিটাল মঞ্চে এই সেক্সি নায়িকাকে সামনে রেখে বিরোধীদের বড়সড় ধাক্কা দিয়েছে কর্নাটকের শাসকদল কংগ্রেস।

[‘মোদি এত নিচে নেমেছেন যা প্রধানমন্ত্রীকে মানায় না’, বেনজির আক্রমণ মনমোহনের]

২০১২ সালে কংগ্রেসে যোগ দেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রম্যা। তারপরেও অবশ্য অভিনয় করেছেন তিনি। ২০১৩ সালে রুপোলি জগৎ থেকে সরে দাঁড়ান এই অভিনেত্রী। কংগ্রেসের যোগ দেওয়ার পর, কর্নাটকের মান্ডিয়া লোকসভা কেন্দ্র থেকে সাংসদ নির্বাচিত হয়েছিলেন রম্যা। গত বছর দীপেন্দর সিংকে সরিয়ে রম্যাকে দলের আইটি দলের দায়িত্ব দেয় কংগ্রেস হাইকমান্ড। অল্প দিনের মধ্যে রাজনীতিতে নিজের জায়গাটি পোক্ত করে ফেলেছেন তিনি। রম্যায় মা রঞ্জিতাও কংগ্রেস নেত্রী ছিলেন।

[দুই বাঙালি বিজ্ঞানীর কীর্তিতে ওড়িশায় খোঁজ মিলল বিশ্বের প্রাচীনতম খনিজের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে