BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রবল যানজটে আটকে গাড়ি, মেট্রো চেপেই বিয়ে আসরে পৌঁছাল বর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 31, 2017 5:22 am|    Updated: December 31, 2017 5:22 am

Groom and his family used metro to reach Bride's home in time

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে বলে কথা। ঝড় হোক কিংবা অঝোরে বৃষ্টি। কিংবা হরতাল। নয়তো বা ব্যাপক যানজট। কনেবাড়িতে তো ঠিক সময় পৌঁছতেই হবে। তাই জ্যামে আটকে গেলেও একেবার ঠিক সময়েই ছাদনাতলায় পৌঁছে গেলেন কোচির  রণজিৎ। শুধু তিনি নন, বরের সঙ্গে হাজির বরযাত্রীরাও।

[বিজেপি শাসিত রাজ্যে ১৪০০টি গরুর মৃত্যু, তরজায় ব্যস্ত প্রশাসন]

তা কেমন করে হল এই অসাধ্যসাধন?  গাড়িতে চেপে অবশ্য  বিয়ে করতে যাওয়া হয়নি রণজিতের। মেট্রোয় চেপে কনেবাড়িতে হাজির হন পাত্র। বরের সঙ্গে সঙ্গে দিব্যি খোশমেজাজে বরযাত্রীরাও যান। মেট্রোয় অভিনব এই যাত্রাকে স্মরণীয় করে রাখতে সকলে মিলে সেলফিও তোলেন। যা দ্রুত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেওয়া হয়।

[আধার দেখাতে না পারায় বিনা চিকিৎসায় মৃত্যু কার্গিল শহিদের স্ত্রীর]

২৩ ডিসেম্বর। সকাল ১১টায় বিয়ের লগ্ন। সকাল সকালই বাড়ি থেকে বেরিয়ে পড়েছিলেন পাত্র, পেশায় ইঞ্জিনিয়ার রণজিৎ। কিন্তু প্রবল যানজটের অর্ধেক রাস্তা পেরোতেই প্রায় চার ঘণ্টার মতো সময় লাগে। নির্দিষ্ট সময়ে মধ্যে বাকি পথ কোনওভাবে গাড়িতে করে যাওয়া সম্ভব ছিল না। অবস্থা বেগতিক দেখেই শেষকালে মেট্রোয় করে যাওয়ার সিদ্ধান্ত নেয় বরপক্ষ। কিন্তু সেখানে গিয়েও নতুন সমস্যায় পড়েন তাঁরা। কারণ, মেট্রোতেও যে  টিকিটের লম্বা লাইন! উপায় না দেখে কর্তৃপক্ষকে নিজেদের সমস্যার কথা জানায় রণজিতের পরিবার। সাহায্যের হাত বাড়িয়ে দেয় কোচি মেট্রো কর্তৃপক্ষ। টিকিটের ব্যবস্থা হয়ে যায় অল্প সময়েই। মেট্রোয় চেপে মাত্র ২০ মিনিটেই হবু স্ত্রীর বাড়ি পৌঁছে যান রণজিৎ ও তাঁর পরিবার। বিপদের সময়ে সাহায্য করার জন্য মেট্রো কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। মেট্রো কর্তৃপক্ষও নবদম্পতিকে ভবিষ্যৎ জীবনের জন্য শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

[রোগা হওয়ার ভুয়ো বিজ্ঞাপনের শিকার বেঙ্কাইয়া নায়ডু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে