BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিয়ের আগে পণের দাবি, মাথা মোড়ানো হল পাত্রের

Published by: Bishakha Pal |    Posted: October 22, 2018 5:24 pm|    Updated: October 22, 2018 5:24 pm

Groom's head tonsured because he refused to marry without dowry

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পণের দাবি মানা হয়নি। উলটে পণ চাওয়ায় সেই পাত্রের মস্তক মুণ্ডিত করে দেওয়া হল। ঘটনাটি ঘটেছে লখনউয়ে। তবে পাত্রের এমন অবস্থা কে করেছে, তা নিয়ে মুখে কুলুপ সকলের। যদিও অভিযোগ উঠছে পাত্রীপক্ষের দিকে।

বিস্ফোরণে সাধারণ নাগরিকের মৃত্যুর প্রতিবাদে বনধ কাশ্মীরে, বিপর্যস্ত জনজীবন ]

লখনউয়ের ইন্দিরানগর এলাকায় ঘটনাটি ঘটে। পাত্রের নাম আবদুল কালাম। ইন্দিরানগরের মেয়ের সঙ্গে তাঁর বিয়ে ঠিক হয়েছিল। পাত্রীপক্ষের অভিযোগ, সব কিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু পাত্রপক্ষ হঠাৎই বেঁকে বসে। পণের দাবি করে তারা। তখনই মোটরসাইকেল ও সোনার চেন চায় তারা। কিন্তু পাত্রীপক্ষের তরফে জানানো হয়, তারা এই দাবি পূরণ করতে পারবে না। আগে জানালে তাও ভেবে দেখা যেত। কিন্তু এখন আর সম্ভব নয়। পাত্রীর ঠাকুমা জানিয়েছেন, মাত্র পাঁচদিন আগে পাত্রপক্ষ তাদের দাবি জানায়। এও হুমকি দেওয়া হয়, যদি পণ না পায়, তাহলে বিয়েতে বসবে না পাত্র।

সিধুর পদত্যাগ ও স্ত্রীর বিরুদ্ধে খুনের মামলার দাবিতে সরব অকালি দল ]

অভিযোগ, এরপরই পাত্রের মাথা কামিয়ে দেয় মেয়ের বাড়ির লোকজন। যদিও মেয়ের বাড়ির তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে। তারা জানিয়েছে, পাত্রপক্ষ তাদের কাছে পণের দাবি করেছিল ঠিকই। এও ঠিক যে, তারা পণ দিতে পারবে না বলে জানিয়েছিল। কিন্তু তারা পাত্রের মস্তক মুণ্ডন করেনি। কে বা কারা করেছে, তা তারা জানে না। তাদের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ তোলা হয়েছে।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে