BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মর্মান্তিক! গুজরাটে বরযাত্রী বোঝাই ট্রাক উলটে মৃত অন্তত ২৬ 

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 6, 2018 10:47 am|    Updated: September 14, 2019 12:19 pm

Gujarat: Truck turns turtle, 26 killed

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ সড়ক দুর্ঘটনায় গুজরাটে মৃত অন্তত ২৬। আহত বেশ কয়েকজন। নিহতদের মধ্যে রয়েছে বেশ জয়েকজন মহিলা ও শিশু। ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে উদ্ধারকারী দল। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের মধ্যে অনেকেরই অবস্থা সংকটজনক।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটে মঙ্গলবার ভোরে। এদিন নিয়ন্ত্রণ হারিয়ে ভাবনগর-রাজকোট জাতীয় সড়কে একটি বড় নালায় উলটে যায় বরযাত্রীবোঝাই ট্রাকটি। যানটিতে প্রায় ৬০জন যাত্রী ছিলেন। দুর্ঘটনা এতটাই ভয়াবহ যে ঘটনাস্থলেই বেশ কয়েকজন শিশু ও মহিলা-সহ মৃত্যু হয় অন্তত ২৬জনের। প্রত্যক্ষদর্শীরা জানান, প্রচণ্ড গতিতে ছুটছিল ট্রাকটি। যদিও দুর্ঘটনার সঠিক কারণ তদন্তের পরই জানা যাবে।

ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে পুলিশ ও দমকলের উদ্ধারকারী দল। শুরু হয়েছে উদ্ধারকার্য। এখনও ট্রাকটির নিচে অনেকের আটকে রয়েছেন বলে আশংকা করা হচ্ছে। ক্রেনের সাহায্যে ট্রাকটিকে তোলার কাজ চলছে। অন্যদিকে পৃথক একটি দুর্ঘটনায়, হরিয়ানায় মৃত্যু হয়েছে চারজনের। এদিন করনালের শ্যামগড় এলাকায় একটি ট্রাকে ধাক্কা মারে একটি গাড়ি। সঙ্গে সঙ্গে বিস্ফোরণ ঘটে গাড়িটিতে। ঘটনাস্থলেই দগ্ধ হয়ে মৃত্যু হয় চার আরোহীর। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

[বাংলাদেশে জাফর ইকবাল কাণ্ডে ধৃত মূল অভিযুক্ত, অপরাধ স্বীকার হামলাকারীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে