Advertisement
Advertisement
National Flag

মোদির ডাকে সাড়া! জম্মু-কাশ্মীরের বাড়িতে তেরঙ্গা ওড়ালেন হিজবুল জঙ্গির ভাই

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

Hizbul terrorist’s brother hoists National Flag at home in Jammu and Kashmir | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:August 13, 2023 9:44 pm
  • Updated:August 13, 2023 9:44 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাধীনতা দিবস উপলক্ষে ‘হর ঘর তেরঙ্গা’ অভিযানে শামিল হওয়ার ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। অর্থাৎ প্রতিটি ঘরে জাতীয় পতাকা উত্তোলনের আহ্বান জানিয়েছেন তিনি। আর সেই আহ্বানে সাড়া দিলেন হিজবুল জঙ্গির ভাই।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানেই দেখা যাচ্ছে, জম্মু ও কাশ্মীরের সোপোরে নিজের বাড়িতে তেরঙ্গা ওড়াচ্ছেন হিজবুল জঙ্গি জাভিদ মাট্টুর ভাই রইশ মাট্টু। মনে করা হচ্ছে, মোদি সরকারের আহ্বানে সাড়া দিয়েই জাতীয় পতাকা তুলে ধরেছেন রইশ। দাদা জঙ্গি কার্যকলাপের সঙ্গে যুক্ত হলেও ভাই যে দেশকে ভালবাসেন, সেটাই যেন বুঝিয়ে দিতে চাইলেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: জন্মের পরেই শিশুকন্যাকে ফেলে উধাও মা! পরিত্যক্ত বাড়ি থেকে উদ্ধার সদ্যোজাত]

জাভিদ মাট্টু ওরফে ফইজল, সাকিব অথবা মুসেইব সন্ত্রাসী কার্যকলাপের সঙ্গে যুক্ত। হিজবুল মুজাহিদিন জঙ্গিগোষ্ঠীর (Hizbul terrorist) সদস্য সে। এমনকী কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তরফে প্রকাশিত ভূস্বর্গের মোস্ট ওয়ান্টেড জঙ্গিদের তালিকায় প্রথম দশে নাম রয়েছে তার। কিন্তু তার পরিবারের সকলের যে এমন মানসিকতা নয়, তারই প্রমাণ মিলল রইশের কাজে। ‘হর ঘর তেরঙ্গা’ অভিযানে অংশ নেওয়ায় নেটদুনিয়ার একাংশের প্রশংসাও কুড়িয়েছেন তিনি।

Advertisement

উল্লেখ্য, রবিবারই জম্মু ও কাশ্মীরের শ্রীনগরে ‘তেরঙ্গা’ মিছিল বেরোয়। অংশ নিয়েছিলেন লেফ্টন্যান্ট গভর্নর মনোজ সিনহা। শ্রীনগরের পাশাপাশি বুদগাম-সহ একাধিক জেলায় এমনই মিছিলের আয়োজন করা হয়েছিল। অর্থাৎ ভূস্বর্গে স্বাধীনতা দিবস উদযাপন শুরু হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: ‘যাদবপুর কি ভিনগ্রহে যে নিয়ম মানবে না?’, ছাত্রমৃত্যুতে ক্ষুব্ধ শিশু সুরক্ষা কমিশন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ