BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

উৎসবে হামলার আশঙ্কা, দেশ জুড়ে জারি হাই অ্যালার্ট

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 30, 2016 8:52 pm|    Updated: September 30, 2016 8:52 pm

Home Ministry issues country-wide high alert

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উৎসবের সময় পাক হামলা ও জঙ্গি হানার আশঙ্কায় সারা দেশ জুড়ে হাই অ্যালার্ট জারি করল স্বরাষ্ট্রমন্ত্রক। উরি হামলার প্রত্যুত্তরে ভারতের সার্জিক্যাল স্ট্রাইকের প্রেক্ষিতেই, পাকিস্তানের থেকে পাল্টা প্রত্যাঘাতের আশঙ্কা উড়িয়ে দিচ্ছে না কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। দেশের সমস্ত মেট্রো শহরগুলিকে তাই নিরাপত্তার ব্যাপারে সতর্ক করা হয়েছে।

যে সব জায়গায় হামলা হতে পারে সেখানে বাড়তি নিরাপত্তাবাহিনী মোতায়েন করা হচ্ছে। পাকিস্তান সীমান্তের লাগোয়া রাজ্যগুলি, যেমন জম্মু-কাশ্মীর, পাঞ্জাব, রাজস্থান, গুজরাটে নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে। এছাড়া সামনেই উৎসবের  মরশুম। সে কথা মাথায় রেখেই ধর্মীয় স্থান থেকে, বাজারের মতো জায়গাগুলিতে নিরাপত্তা নিশ্ছিদ্র করার নির্দেশ দেওয়া হয়েছে।

উরি সেক্টরে পাক জঙ্গিদের হানার জবাবে সার্জিক্যাল স্ট্রাইকের পন্থা নিয়েছে ভারত। সে প্রেক্ষিতেই পাক সেনাপ্রধান রহিল শরিফের হুমকি, এর যোগ্য জবাব দেওয়া হবে। কে্ন্দ্রীয় গোয়েন্দা সংস্থার মতে, আগামী এক মাসের মধ্যে যে কোনও সময় পাকিস্তানের তরফে আক্রমণ আসতে পারে। নাশকতা বাধাতে হতে পারে জঙ্গি হানাও। আর তাই বাড়ানো হয়েছে সতর্কতার মাত্রা।সতর্ক করে দেওয়া হয়েছে রাজ্যগুলিকেও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে