BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

যুবকের মাথা কাটল ভিনধর্মের প্রেমিকার পরিবার, রাজধানীতে ‘অনার কিলিং’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 2, 2018 7:33 pm|    Updated: February 2, 2018 7:33 pm

Honour killing jolts Delhi, youth beheaded by girl' family

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নৃশংস হত্যাকাণ্ডে শোরগোল দিল্লি। পরিবারের ‘সম্মান’ বাঁচাতে প্রেমিককে গলা কেটে খুন করল প্রেমিকার পরিবারের লোকজন।

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে রাজধানীর খ্যালা এলাকায় এক যুবকের গলা কাটা মৃতদেহ উদ্ধার হয়। ওই ঘটনায় ছড়ায় চাঞ্চল্য। তারপরই তদন্তে নামে পুলিশ। জানা যায় ২৩ বছরের ওই যুবকের নাম অঙ্কিত। পেশায় ফটোগ্রাফার। প্রায় তিন বছর ধরে শেহজাদি নামের এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তাঁর। তবে এই সম্পর্ক কিছুতেই মেনে নিতে পারেনি মেয়েটির পরিবার। বারবার মেয়েকে সাবধান করা সত্বেও কিছুতেই অঙ্কিতের সঙ্গে সম্পর্কে ইতি টানেনি সে। এরপর পরিস্থিতি প্রতিকূল হয়ে উঠলে পালিয়ে যায় দু’জনে। তারপরই গভীর রাতে মেলে অঙ্কিতের লাশ।

প্রথমে হত্যাকাণ্ডের মোটিভ খুঁজে পাওয়া না গেলেও নাটকীয়ভাবে পালটে যায় পরিস্থিতি। দিল্লি পুলিশের সামনে পরিবারের বিরুদ্ধে বয়ান দেয় সংখ্যালঘু পরিবারের মেয়ে শেহজাদি। তাঁর বয়ানে প্রকাশ্যে আসে ‘অনার কিলিং’-এর ভয়াবহ সত্য। পুলিশকে শেহজাদি জানায়, অঙ্কিতকে খুন করেছে তাঁর পরিবারের লোকেরা। পরিবারের ‘সন্মান রক্ষা’র নাম এই মধ্যযুগীয় বর্বরতা ঘটানো হয়। রাস্তায় একা পেয়ে তাঁর সামনেই অঙ্কিতের গোলা কেটে ফেলে তাঁর কাকা। ওই হত্যায় জড়িত রয়েছে তাঁর ভাইও। এই ঘটনায় রীতিমতো সাড়া পড়ে গিয়েছে রাজধানীতে। অভিযুক্তদের গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ।

[নিমেষেই সাবাড় পিঁপড়ে, ‘মাংসাশী’ গাছের আতঙ্ক রাজ্যে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে