BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

টিকটিকিতে পা, ফ্ল্যাট থেকে উদ্ধার বৃদ্ধের পচাগলা দেহ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 7, 2017 3:25 pm|    Updated: October 7, 2017 3:25 pm

Hyderabad:  elderly man allegedly steps On Lizard, found dead In a flat

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  টিকটিকি। আপাত নিরীহ এই প্রাণীটির জন্য বেঘোরে মারা গেলেন এক বৃদ্ধ। দেড়মাস পর বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার হল তাঁর পচাগলা মৃতদেহ। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে।

[একই পরিবারের ৪ জনের রহস্যমৃত্যু, রাজধানীতে চাঞ্চল্য]

জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম লক্ষ্মীনারায়ণ মূর্তি। হায়দরাবাদের রকটাউন এলাকার একটি ফ্ল্যাটে একাই খাকতেন তিনি। স্ত্রী ও দুই মেয়ে আমেরিকায় ছিলেন। দু’দিন আগে দেশে ফেরেন তাঁরা। ফ্ল্যাটে পৌঁছনোর পর, বহু ডাকাডাকি করেও লক্ষ্মীনারায়ণের কোনও সাড়া পাননি তাঁর স্ত্রী ও মেয়েরা। এরপর দরজা ভেঙে ফ্ল্যাটে ঢুকে তাঁরা দেখেন, মেঝেতে মৃত অবস্থায় পড়ে রয়েছেন লক্ষ্মীনারায়ণ। মৃতদেহে পচন ধরেছিল। খবর দেওয়া হয় পুলিশে। মৃতদেহের পাশ থেকে একটি মৃত টিকটিকি উদ্ধার হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সম্ভবত গত ১৮ আগস্ট বাথরুম থেকে বেরোনোর সময়ে ওই টিকটিকিটির উপর পা পড়ে গিয়েছিল লক্ষ্মীনারায়ণের। শরীরের ভারসাম্য রাখতে না পেরে পড়ে যান তিনি। মাথার আঘাত লাগায় কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় ওই বৃদ্ধের। ঘরের দরজা, জানলা বন্ধ ছিল। তাই কিছুই টের পাননি ওই আবাসনের অন্য ফ্ল্যাটের বাসিন্দারা। কোনও দুর্গন্ধ বেরোয়নি।

[স্বামী, সন্তানের সামনে বন্দুক দেখিয়ে গণধর্ষণ স্ত্রীকে]

মৃতের স্ত্রী ও মেয়েরা জানিয়েছেন, আমেরিকা থেকে বেশ কয়েকবার লক্ষ্মীনারায়ণকে ফোন করেছিলেন তাঁরা। কিন্ত, রিং হলেও ফোন তোলেননি তিনি। প্রথমে তাঁরা ভেবেছিলেন, কোনও কারণে হয়ত তাঁদের উপর অসন্তুষ্ট হয়েছেন ওই বৃদ্ধ। কিন্তু, প্রায় একমাস ধরে একই ঘটনা ঘটতে থাকায়, সন্দেহ দানা বাধে। লক্ষ্মীনারায়ণ কেমন আছেন, তা জানতে দেশে ফেরার সিদ্ধান্ত নেন তাঁর স্ত্রী ও দুই মেয়ে। তদন্তকারীরা জানিয়েছেন, যে ফ্ল্যাটে থাকতেন লক্ষ্মীনারায়ণ মূর্তি, সেটি তাঁর মেয়ের। ফ্ল্যাটে ইন্টারলকিং সিস্টেম ছিল। তাই বাইরে থেকে ফ্ল্যাটে কেউ ঢুকেছিল, সে সম্ভাবনাও নেই। তাই প্রাথমিকভাবে দুর্ঘটনাতেই লক্ষ্মীনারায়ণ মূর্তির মৃত্যু হয়েছে বলেই মনে করছে পুলিশ। তবে এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে।

[হরিয়ানায় হিংসার নেপথ্যে হানিপ্রীত, ফাঁস চক্রান্তের ‘ব্লু-প্রিন্ট’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে