BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লজ্জা! ‘পদ্মাবত’ দেখতে গিয়ে হলের মধ্যেই ধর্ষিতা যুবতী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 2, 2018 7:04 pm|    Updated: February 2, 2018 7:17 pm

Hyderabad: girl raped inside theatre while watching Padmaavat

ছবি প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমা হলে চলছিল ‘পদ্মাবত‘। যে ছবি নিয়ে বিতর্ক কম হয়নি। কিন্তু সে ছবি দেখতে গিয়ে যে এমন অভিজ্ঞতা হবে তা স্বপ্নেও ভাবেননি ১৯ বছরের যুবতী। হলের ভিতরই ধর্ষিতা হলেন তিনি। হায়দরাবাদের এ ঘটনায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য।

বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব অনেকখানি। ফেসবুক, ইনস্টাগ্রাম থেকেই তৈরি হচ্ছে নতুন নতুন সম্পর্ক। কখনও তা প্রেম থেকে পরিণয়ে বদলে যায়, তো কখনও নেয় ভয়ংকর রূপ। তেমনই এই যুবতীর সঙ্গে ফেসবুকে আলাপ হয়েছিল ২৩ বছরের কান্দাকাতলা বিক্ষপতি নামের যুবকের। ধীরে ধীরে বন্ধুত্ব বাড়ে। ঠিক করেছিলেন একসঙ্গে ‘পদ্মাবত’ ছবিটি সিনেমা হলে গিয়ে দেখবেন। পরিকল্পনা মতোই দু’জনে সেকেনদরাবাদের একটি হলে সময় মতো হাজিরও হয়ে যান। কিন্তু প্রেক্ষাগৃহের ভিতর খুব বেশি দর্শক ছিল না। আর সেই সুযোগেই ছবি চলাকালীন অন্ধকার হলে যুবতীকে ধর্ষণ করে ওই যুবক বলে অভিযোগ। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে হায়দরাবাদ পুলিশ।

[রাতের ট্রেনে জনপ্রিয় অভিনেত্রীর শ্লীলতাহানি, রক্ষায় এগিয়ে এল না কেউ]

পুলিশ সূত্রে খবর, যুবতীর শরীরের একাধিক অংশে গুরুতর চোট পেয়েছেন। আপাতত তিনি চিকিৎসাধীন। তাঁর লিখিত অভিযোগের ভিত্তিতেই গ্রেপ্তার করা হয়েছে বিক্ষপতিকে। স্বাভাবিকভাবেই সিনেমা হলের ভিতর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। এমন গাফিলতির জন্য হল কর্তৃপক্ষের বিরুদ্ধেও কড়া পদক্ষেপ নিচ্ছে পুলিশ। মাস দুয়েক আগেও একইরকমভাবে উত্তরপ্রদেশের মীরাটে হলের ভিতর গণধর্ষণ করা হয়েছিল এক নাবালিকাকে। ঘটনায় পুলিশ দুই অভিযুক্তকে গ্রেপ্তারও করেছিল। কিন্তু তা থেকেও যে হল কর্তৃপক্ষ শিক্ষা নেয়নি, তা ফের প্রমাণিত সেকেন্দ্রাবাদের ঘটনায়। যে ছবিতে নারীর সম্মান ও মর্যাদা রক্ষা নিয়ে সমাজকে সচেতন করার চেষ্টা করা হয়েছে, সেই ছবি চলাকালীনই ঘটল এমন মর্মান্তিক ঘটনা। ভাবতে অবাক লাগে, কোন সভ্যতার দিকে এগোচ্ছে এই দেশ!

[আরপিএফকে আরও কড়া নজরদারিতে বাঁধছে রেল, এবার উর্দিতে ক্যামেরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে