BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘এনকাউন্টার করা হবে’, মন্ত্রীর হুঁশিয়ারির পরই তেলেঙ্গানার শিশুধর্ষণে অভিযুক্তের রহস্যমৃত্যু

Published by: Biswadip Dey |    Posted: September 16, 2021 12:39 pm|    Updated: September 16, 2021 12:39 pm

Hyderabad rape accused found dead on railway track amid manhunt, minister's 'encounter' warning। Sangbad Pratidin

প্রতীকী ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তেলেঙ্গানায় (Telangana) ৬ বছরের এক শিশুকে ধর্ষণ ও খুনের ঘটনায় অভিযুক্তের মৃতদেহ মিলল রেললাইনের উপরে। গত মঙ্গলবারই রাজ্যের মন্ত্রী মাল্লা রেড্ডি হুঁশিয়ারি দিয়েছিলেন, এনকাউন্টার (Encounter) করা হবে ওই অভিযুক্তকে। অবশেষে বৃহস্পতিবার সকালে পুলিশের তরফে জানিয়ে দেওয়া হল অভিযুক্তের মৃত্যুর কথা।

ঠিক এক সপ্তাহ আগে হায়দরাবাদে ৩০ বছরের ওই প্রতিবেশী যুবক ধর্ষণ করে খুন করে ৬ বছরের শিশুটিকে। ঘটনার পর থেকেই কোনও খোঁজ মিলছিল না অভিযুক্তর। শিশুটির মৃতদেহ মিলেছিল অভিযুক্তের বাড়িতেই। তারপর থেকেই শুরু হয় তল্লাশি। হায়দরাবাদ পুলিশের তরফে ঘোষণা করা হয়ে, অভিযুক্তের সন্ধান দিতে পারলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে। অবশেষে মিলল তার সন্ধান।

[আরও পড়ুন: টাইম ম্যাগাজিনে বিশ্বের প্রভাবশালীদের তালিকায় প্রথম একশোয় মোদির সঙ্গে মমতাও]

বৃহস্পতিবার সকালে তেলেঙ্গানার ডিজিপির তরফে জানানো হয়েছে ওই যুবকের মৃতদেহ পাওযা গিয়েছে ঘনপুর স্টেশনের কাছে রেললাইনের উপরে। তার শরীরে শনাক্তকরণের চিহ্ন দেখে তবেই বোঝা গিয়েছে, এটি ওই অভিযুক্তের মৃতদেহ।

হায়দরবাদের পুলিশ কমিশনার অঞ্জিনী কুমার এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ”অভিযুক্তের হাতেরও একই জায়গায় একই ট্যাটু ছিল। যা দেখে প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে ওই অভিযুক্তেরই মৃতদেহ এটি। এবার ডিএনএ পরীক্ষা ও অন্যান্য নিরীক্ষণের পরই এ সম্পর্কে চূড়ান্ত ঘোষণা করা সম্ভব হবে।”

উল্লেখ্য, ধর্ষণের ঘটনাটি প্রকাশ্য়ে আসার পরই ওই এলাকায় চাঞ্চল্য দেখা দেয়। অভিযুক্তকে দ্রুত গ্রেপ্তারির দাবি জানিয়ে বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামবাসীরা। এলাকার বড় রাস্তার উপরে বসে পড়ে ধর্না দেন তাঁরা। সেই বিরোধী দলগুলির আক্রমণে চাপে পড়ে যায় তেলেঙ্গানা সরকার। এই পরিস্থিতিতে মঙ্গলবার তেলেঙ্গানার শ্রমমন্ত্রী রেড্ডি জানিয়েছেন, ”অভিযুক্তকে এনকাউন্টার করা হবে। আমরা ওকে ধরলেই এনকাউন্টার করে দেব। আমরা নিগৃহীতার পরিবারের পাশে রয়েছি। তাঁদের প্রতি আমাদের সহমর্মিতা রয়েছে। আমরা ওই অভিযুক্তকে এনকাউন্টার করে মারব।” ঘটনাচক্রে তাঁর এমন দাবির পরই মিলল অভিযুক্তের রহস্যময় মৃতদেহের সন্ধান।

[আরও পড়ুন: কংগ্রেসে যোগ দিতে পারেন কানহাইয়া কুমার, দেখা করলেন রাহুল গান্ধীর সঙ্গে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement