Advertisement
Advertisement

সাহসী রিল বানাতে ট্রেনের সামনে দৌড়! কাটা পড়ে মৃত্যু নবম শ্রেণির পড়ুয়ার

ঘটনাস্থলেই মৃত্যু হয় কিশোরের।

Hyderabad School student dies shooting for Instagram reel in front of running a train | Sangbad Pratidi
Published by: Kishore Ghosh
  • Posted:May 6, 2023 2:35 pm
  • Updated:May 6, 2023 3:54 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বায়োস্কোপ থেকে রিলের দুনিয়ায় ঢুকে পড়েছে সভ্যতা। চলচ্চিত্রের সংক্ষিপ্ততম ভার্সান। হাতে মোবাইল ফোন থাকলেই পরিচালক! কিন্তু ভুরি ভুরি ফলোয়ার্স না থাকলে, ঝুড়ি ঝুড়ি লাইক না পেলে ব্যর্থ পরিশ্রম। সেই ‘দৌড়ে’ই প্রাণ হারাল হায়দরাবাদের (Hyderabad) এক নবম শ্রেণির পড়ুয়া। ইনস্টাগ্রাম রিল (Instagram Reel) বানানোর জন্য ভয়ংকর ঝুঁকি নেয় ওই কিশোর এবং তাঁর দুই বন্ধু। বিপজ্জনকভাবে রেল লাইন ধরে দৌড়ে ভিডিও বানাচ্ছিল তারা। তাতেই রেলে কাটা পড়ে মৃত্যু হল এক কিশোরের।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের সনৎনগর এলাকায়। মৃতের নাম মহম্মদ সরফরাজ। তার দুই সঙ্গী কিশোরের একজন ভিডিও করছিল। তিন জনেই রেললাইন ধরে দৌড়চ্ছিল। যে লাইনে তীব্র গতিতে ট্রেন আসছিল আচমকা দৌড়ে তাতে উঠে পড়ে সরফরাজ। সেই দৃশ্যের ভিডিও করার কথা ছিল। কিন্তু নিমেষে ঘটে যায় দুর্ঘটনা। ট্রেনের ধাক্কায় ছিন্নবিচ্ছিন্ন হয়ে যায় তার দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। রেল লাইনের ধার থেকে কিশোরের রক্তাক্ত দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে তারা। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে সরফরাজের মোবাইল ফোন।

Advertisement

[আরও পড়ুন: বিমানে কাঁকড়াবিছের কামড় খেলেন যাত্রী, ফের বিতর্কে এয়ার ইন্ডিয়া!]

এদিকে ঘটনার পর পরিবারের লোকেদের খবর দেয় সরফরাজের দুই বন্ধু। পরিবারের লোকেরা ঘটনাস্থলে ছুটে আসেন। যদিও নবম শ্রেণির পড়ুয়ার চিকিৎসার সুযোগটুকুও পাননি তারা। পুলিশ জানিয়েছে, ঝুঁকি নিয়ে ভিডিও তৈরি করতে গিয়েই ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়েছে কিশোরের। বিস্তারিত জানতে সরফরাজের দুই বন্ধুকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Advertisement

[আরও পড়ুন: অগ্নিগর্ভ মণিপুরে খুন আয়কর কর্মী! এলাকায় টহল সেনা-পুলিশের, বাড়িছাড়া বহু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ