BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শেহবাগের কায়দাতে টুইট করেই রণদীপকে কটাক্ষ গুরমেহরের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 9, 2017 5:47 am|    Updated: March 9, 2017 5:47 am

 ‘I didn’t tweet, my hands did',  Gurmehar Kaur resplies to Randeep Hooda in Twitter

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের খবরের শিরোনামে গুরমেহর কৌর। এবার শেহবাগের স্টাইলে টুইট করেই রণদীপ হুডাকে কটাক্ষ করলেন কারগিল শহিদ কন্যা।

পাকিস্তান তাঁর বাবাকে হত্যা করেনি, করেছে যুদ্ধ- এমনটাই টুইট করেছিলেন গুরমেহর। দিল্লি বিশ্ববিদ্যালয়ের সাম্প্রতিক ঝামেলার প্রেক্ষিতে তা প্রাসঙ্গিক হয়ে ওঠে। কিন্তু গুরমেহরের এ দৃষ্টিভঙ্গি মেনে নিতে পারেননি অনেকে। প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র শেহবাগ টুইট করে জানান, এই যদি সত্যি হয় তাহলে তিনিও পাকিস্তানের বিরুদ্ধে ট্রিপল সেঞ্চুরি করেননি। করেছে তাঁর হাত। সে মতকে সমর্থন করেন অভিনেতা রণদীপ হুডাও। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় নিরন্তর সমালোচনার শিকার হন গুরমেহর। এদিকে এই ঘটনার জেরে ধর্ষণের হুমকিও দেওয়া হয় তাঁকে। নিরাপত্তার কারণে শহর ছাড়েন গুরমেহর। আন্দোলন থেকে নিজেকে সরিয়েও নেন।

সেই প্রসঙ্গেই ফিরে আসে রণদীপ হুডার এক মন্তব্যে। এর আগে ঘটনার অভিমুখ বদল করেই সুর পালটেছিলেন শেহবাগ। জানিয়েছিলেন, গুরমেহরকে খাটো করা বা বিদ্রূপ করা তাঁর উদ্দেশ্য ছিল না। সম্প্রতি রণদীপ জানান, দিল্লি বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের নিয়ে টুইট করার ক্ষেত্রে তাঁর আরও সতর্ক হওয়া উচিত ছিল। এর জবাবে তীব্র কটাক্ষ ধেয়ে এল গুরমেহরের থেকে। রণদীপের এ মন্তব্য রিটুইট করে তিনি লিখেছেন, আমি টুইট করিনি আমার হাত টুইট করেছে। ঠিক যে কায়দায় শেহবাগ টুইট করেছিলেন, রণদীপ সমর্থন করেছিলেন, সেই স্টাইলেই ব্যঙ্গ করে জবাব দিলেন গুরমেহর। সারা দুনিয়া যখন নারীদিবস সেলিব্রেশন করছে তখনই আসে তাঁর এ টুইট। একই সঙ্গে নারীদিবসে তিনি জানিয়েছেন, আমরা নায়কের জন্য অপেক্ষা করি না। নিজেরাই নায়ক হয়ে উঠি। এই বলেই সকলকে নারীদিবসের শুভেচ্ছা জানিয়েছিলেন গুরমেহর।

হিন্দুদের ভক্তিগীতি গেয়ে হেনস্তার শিকার মুসলিম তরুণী

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে