BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এয়ারপোর্টে অপেক্ষায় ১৪ যাত্রী, নির্দিষ্ট সময়ের আগেই উড়ল ইন্ডিগোর বিমান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 16, 2018 5:48 am|    Updated: January 16, 2018 5:54 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়ের আগেই ছেড়ে দিল বিমান। কোনও ঘোষণা ছাড়াই। বোর্ডিং পাস হাতে নিয়েও বিমানবন্দরে পড়ে রইলেন ১৪ জন যাত্রী। এমনই অভিযোগ উঠল ইন্ডিগো বিমানসংস্থার বিরুদ্ধে।

[পাকিস্তানের দুর্দশায় সমানভাবে দায়ী ভারত, ফের বিতর্কিত মন্তব্য ফারুকের]

ঘটনাটি ঘটেছে সোমবার রাতের দিকে। অভিযোগ, গোয়া থেকে হায়দরাবাদের জন্য রাত ১০.৫০ মিনিট নাগাদ ছাড়ার কথা ছিল ফ্লাইট নম্বর 6E 259-এর। কিন্তু নির্দিষ্ট সময়ের পঁচিশ মিনিট আগেই বিমানটি উড়ে যায়। ১৪ জন যাত্রীকে না নিয়েই তা হায়দরাবাদের দিকে রওনা দেয়। যাত্রীদের দাবি, বিমানবন্দরে কোনও ঘোষণা করা হয়নি। ফ্লাইট যাওয়ার কোনও তথ্য দেওয়া হয়নি। অথচ তাঁদের সকলের বোর্ডিং হয়ে গিয়েছিল। বোর্ডিং পাস নিয়েই বিমানবন্দরে ফ্লাইটের অপেক্ষায় বসেছিলেন যাত্রীরা। জানতেই পারেননি কখনও বিমানটি উড়ে গিয়েছে।

যাবতীয় অভিযোগ অস্বীকার করা হয়েছে বিমানসংস্থার পক্ষ থেকে। তাদের পালটা দাবি, প্রত্যেক যাত্রীর নাম ধরে ঘোষণা করা হয়েছে। যাত্রীরা একটি ট্রাভেল এজেন্সির মাধ্যমে যাচ্ছিলেন। তাঁদের নামের সঙ্গে সেই এজেন্সির ফোন নম্বরই দেওয়া ছিল। সেখানে ফোনও করা হয়েছিল। ইন্ডিগো বিষয়টি নিয়ে এজেন্সির সঙ্গে যোগাযোগ করে। ওই বিমানসংস্থার দাবি যাত্রীদের জানানোর দায়িত্ব নিয়েছিল এজেন্সি। এরপরও আরও একবার ঘোষণা করে বিমানসংস্থা। কিন্তু কাউকে পাওয়া যায়নি। অগত্যা ওই যাত্রীদের ‘গেট নো শো’ দেখিয়ে বিমানের দরজা বন্ধ করে দেওয়া হয়। আর তা হায়দরাবাদের উদ্দেশে উড়ে যায়। সুতরাং তাদের দিক থেকে কোনও বিভ্রাট হয়নি বলেই দাবি করেছে বিমানসংস্থা।

[মহিলা যাত্রীকে ধর্ষণের অভিযোগ স্বীকার ওলা চালকের]

যদিও সকালে ওই ১৪ জন যাত্রীকে ইন্ডিগোর মাধ্যমে তাঁদের গন্তব্যে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হয়। তাও আবার সম্পূর্ণ বিনা খরচে। তবে যাত্রীরা নিজেদের অভিযোগে অনড়। উল্লেখ্য, বোর্ডিং যেহেতু হয়ে গিয়েছিল সেহেতু যাত্রীদের জিনিসপত্র আগের ফ্লাইটেই হায়দরাবাদ পৌঁছে যায়। সেগুলি তাঁদের যথাযথভাবে ফিরিয়ে দেওয়ার দায়িত্ব বিমানসংস্থার। তা না করা হলে বিপাকে পড়তে পারে ইন্ডিগো।

[‘চপ্পল চোর পাকিস্তান’, কুলভূষণ কাণ্ডে ঘুড়ি উড়িয়ে প্রতিবাদ]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement