BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

গাড়ির ধাক্কায় ভাঙল হোটেল, ইন্দোরে মৃত অন্তত ১০

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 1, 2018 8:13 am|    Updated: July 2, 2019 5:49 pm

Indore building collapse: Death toll rises to ten. Rescue operations continue

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়ির অবস্থা তেমন ভাল ছিল না। তাবলে গাড়ির ধাক্কায় যে তা ভেঙে পড়বে এমনটাও কেউ আশঙ্কা করেননি। ফলে চার তলা বাড়িটিতে দিব্য চলছিল হোটেল ব্যবসা। অতিথিরা এসে থাকছিলেনও। কিন্তু শনিবার সন্ধেয় ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা। গাড়ির ধাক্কায় হুড়মুড়িয়ে ভেঙে পড়ল হোটেলটি। ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০।

[  বিমানসেবিকাদের নগ্ন করে তল্লাশি, সমালোচনার ঝড়ে স্পাইসজেট ]

ইন্দোরের সারভাতে বাস স্ট্যান্ডের কাছেই এই বহুতলটি। নাম, এম এস হোটেল। চার তলা বাড়ির উপরের তিন তলায় ছিল হোটেল। শনিবার রাত নটা নাগাদ আচমকাই সেটি ভেঙে পড়ে। ধ্বংসস্তূপ ঠেলে অনেকেই বেরতে পারেননি। ইট-কাঠ-কংক্রিটের তলায় চাপা পড়ে মৃত্যু হয় বেশ কয়েকজনের।শেষ খবর পাওয়া পর্যন্ত, ঘটনায় অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে। উদ্ধার হওয়া তিন জনের অবস্থা আশঙ্কাজনক। ধ্বংসস্তূপের মধ্যে আরও বেশ কয়েকজনের আটকে পড়ার সম্ভাবনাও রয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে বিপর্যয় মোকাবিলা বাহিনী। রাতভর চলে উদ্ধারকাজ।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, বাস স্ট্যান্ড ও রেল স্টেশনের কাছেই ছিল হোটেলটি। এমনি এলাকাও বেশ ঘিঞ্জি। হোটেলটিও প্রায় ভরাই থাকত। তবে বহুতলটির অবস্থা ভাল ছিল না। প্রতক্ষ্যদর্শীরা জানাচ্ছে, নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়ি বহুতলটিতে ধাক্কা দেয়। তার জেরেই সেটি ভেঙে পড়ে। বাড়ি ভেঙে পড়ার সঙ্গে সঙ্গেই বহু মানুষের ভিড় জমে যায়। ফলে উদ্ধারকাজে নেমে খানিকটা মুশকিলে পড়ে পুলিশ। শেষমেশ অবশ্য ধ্বংসস্তূপ থেকে একে একে আটকে পড়া মানুষদের উদ্ধার করা হয়।জখমদের স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে।

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং মৃতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। উদ্ধারকাজের উপর নজর রাখা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে