BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আসন্ন বিধানসভা নির্বাচনে পাঞ্জাবে কংগ্রেসের প্রার্থী সিধু!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 21, 2016 3:17 pm|    Updated: August 21, 2020 11:59 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  জল্পনা ছিলই। এবার হয়ত তাতেই শিলমোহর পড়তে চলেছে। আসন্ন পাঞ্জাব বিধানসভা নির্বাচনে কংগ্রেসের হয়ে ভোটের ময়দানে দেখা যাবে প্রাক্তন বিজেপি সাংসদ নভজ্যোৎ সিং সিধুকে। সূত্রের খবর, গতকালই কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধীর সঙ্গে এবিষয়ে কথাও হয়েছে তাঁর।

খুব সম্ভবত, অমৃতসর পূর্ব বিধানসভা কেন্দ্র থেকে ভোটে লড়বেন প্রাক্তন এই ভারতীয় ক্রিকেটার। বর্তমানে এই আসনটি তাঁর স্ত্রী নভজ্যোৎ কৌর সিধুর। তাঁর স্ত্রীর পর এবার তিনিও যে কংগ্রেসে ভিড়তে চলেছেন সেই ইঙ্গিত নভজ্যোৎ কৌর সিধু আগেই দিয়েছিলেন। দলীয় সূত্রে খবর, খুব শীঘ্রই পাঞ্জাবে কংগ্রেসের প্রধান অমরিন্দর সিং এর সঙ্গেও দেখা করার কথা রয়েছে তাঁর।

মঙ্গলবারই পাঞ্জাবের চণ্ডীগড় পুরসভার ফল প্রকাশিত হয়েছে। আর তাতে কংগ্রেস বেশ কোণঠাসা। ২৬টি আসনের মধ্যে সাকুল্যে মাত্র ৪টি আসন পেয়েছে কংগ্রেস। নির্বাচনে বিজেপি-অকালি জোটেরই জয়জয়কার হয়েছে। যা ২০১৭-র বিধানসভা নির্বাচনের আগে অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর তাই প্রশ্ন উঠেছে এবার কি তাহলে বিজেপির পুরনো ঘুঁটিতেই খেলতে চাইছে কংগ্রেস? কারণ কিছুদিন আগেই নভজ্যোৎ সিং সিধু ও তাঁর স্ত্রী নভজ্যোৎ কৌর সিধুও বিজেপি থেকে পদত্যাগ করেছেন। এমনকি, রাজ্যসভার বিজেপি সাংসদও ছিলেন নভজ্যোৎ সিং সিধু। তাঁর জায়গায় সাংসদপদে এসেছেন রূপা গঙ্গোপাধ্যায়।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement