২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পরকীয়া সন্দেহে স্বামীর পুরুষাঙ্গ কেটে কমোডে ফেলল মহিলা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 21, 2018 1:20 pm|    Updated: February 21, 2018 1:20 pm

Jealous wife bobbitised husband over alleged affair

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম থেকেই স্ত্রীর একটু সন্দেহবাতিক ছিল। কিন্তু সময়ের সঙ্গে তা যে এত গুরুতর আকার ধারণ করবে স্বপ্নেও ভাবতে পারেননি আজাদ সিং। কেবলমাত্র সন্দেহের বশেই স্বামীর পুরুষাঙ্গ কেটে কমোডে ফেলে দিল জলন্ধরের মহিলা। আশঙ্কাজনক অবস্থায় এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আজাদ।

[বিদেশ সফরে গেলে এবার নীরবকে ফেরান, প্রধানমন্ত্রীকে কটাক্ষ রাহুলের]

জানা গিয়েছে, জলন্ধরের যোগিন্দর নগরের বাসিন্দা আজাদ। প্রায় এক দশক আগে তাঁর বিয়ে হয় সুখবন্ত কৌরের সঙ্গে। বিয়ের কিছুদিন পর থেকেই আজাদ বুঝতে পারেন স্ত্রী সন্দেহপ্রবণ। তিনি কোনও মহিলার সঙ্গে সাধারণভাবে কথা বললেও সহ্য করতে পারে না সে। স্ত্রীর এ স্বভাব মেনে নিয়েছিলেন জলন্ধরের যুবক। বুঝতে পারেননি এই স্বভাবই পরবর্তীকালে তাঁর কাল হয়ে উঠবে। কয়েকদিন আগে সুখবন্তের ধারণা হয় স্বামীর অন্য মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে। এই সন্দেহের বশেই স্বামীর পুরুষাঙ্গটিই কেটে দেয় সে। পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে এই কাণ্ড ঘটায় মহিলা। রাতে নিজের ঘরে ঘুমিয়ে ছিলেন আজাদ। সেই অবস্থাতেই সুখবন্ত রড দিয়ে তাঁর মাথায় আঘাত করে। আঘাতে আজাদ বেহুঁশ হয়ে গেলে তাঁর পুরুষাঙ্গটি কেটে নেয় সুখবন্ত। তারপর সেটি কমোডে ফেলে দেয় জলন্ধরের গৃহবধূ।

[টোকাটুকি রুখতে পরীক্ষার্থীদের জুতো-মোজায় ‘না’, অভিনব সিদ্ধান্ত বিহারে]

হুঁশ ফেরার পর যন্ত্রণায় চিৎকার করে ওঠেন আজাদ। তাঁর আর্ত চিৎকারেই পরিবারের সদস্যরা ছুটে আসেন। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন আজাদের বাবা। তাঁর অভিযোগের ভিত্তিতেই সুখবন্তকে গ্রেপ্তার করা হয়েছে। আজাদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ডাক্তাররা। দম্পতির দুই সন্তানও রয়েছে বলে জানা গিয়েছে।

[অভিনেতার স্ত্রীর সামনেই হস্তমৈথুন চালকের, পুলিশের জালে অভিযুক্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে