২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিচ্ছেদের বদলা, প্রাক্তন প্রেমিকের বাড়ির সামনে দুঃখের গান চালিয়ে নাচ যুবতীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 4, 2018 11:10 am|    Updated: February 4, 2018 11:10 am

Jilted girlfriend Calls DJ, Dances To sad song Outside Boyfriend’s House

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমে পড়লে মানুষ কী না করে! প্রেম ভাঙলেও যে কী কী করে তারও ইয়ত্তা নেই। হাতের কাছে দেবদাসের উদাহরণ তো আছেই। প্রেমে ভাঙনের যন্ত্রণা যে যুগে যুগে একইরকম তা দেবদাসকে নিয়ে বারেবারে সিনেমার বহরেই প্রমাণিত। সে দিলীপকুমার, শাহরুখ হোন আর এদিকে সৌমিত্র চট্টোপাধ্যায় কিংবা প্রসেনজিৎ- বিচ্ছেদের বেদনা তুলে ধরে সকলেই বাহবা কুড়িয়েছেন। সেই বিচ্ছেদের যন্ত্রণাতেই এক তরুণী এমন কাণ্ড বাধালেন যে, হতবাক নেটিজেনরা। তাঁকে বাহবা দেবেন, নাকি তাঁর কাজের সমালোচনা করবেন, তাই-ই বুঝে উঠতে পারছেন না অনেকে।

[  ফেসবুকে জুটি বেঁধেছেন উত্তম-সুচিত্রা, পাঠানো যাবে ফ্রেন্ড রিকোয়েস্টও! ]

তা কী করেছেন তিনি? তেমন কিছুই নয়। প্রাণ খুলে নেচেছেন। একটু মত্ত ছিলেন কি? অনেকে তাই বলছেন বটে। প্রেমে বিচ্ছেদ হয়েছিল। আরও স্পষ্ট করে বললে, প্রেমিক নাকি তাঁকে প্রতারণা করেছিলেন। তরুণী তাই এক অভিনব পরিকল্পনা নিলেন। ভাড়া করলেন ডিজে। তারপর পৌঁছে গেলেন প্রেমিকের বাড়ির সামনে। চলল হিন্দি সিনেমার একের পর এক দুঃখের গান। বিচ্ছেদের গান। আর সে গানের তালে তালে প্রেমিকের বাড়ির সামনেই উদ্দাম নাচে মাতলেন ওই যুবতী। এখন আচমকা ওই তরুণীকে নাচতে দেখে হতবাক পথচারীদের অনেকেই। যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে তাতে দেখা যাচ্ছে, তরুণীর এক বন্ধু তাঁকে শান্ত করার চেষ্টা করছে। কিন্তু কে শোনে কার কথা! অভিনব বদলায় ততক্ষণে তিনি মেতে গিয়েছেন। আপাতত তরুণীর নাচের বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে অবাক নেটদুনিয়ার বাসিন্দারাও।

ট্রাঙ্কে বেআইনি ৯৬ কোটি টাকা, শালিমার এক্সপ্রেসে আটক বিএসএফ কমান্ড্যান্ট ]

যদিও এই তরুণীর পরিচয় জানা যায়নি। কোথায় এই ঘটনা ঘটেছে তাও স্পষ্ট নয়। তবে নেটদুনিয়া জুড়ে এই বর্ণনা দিয়েই ঘুরে বেড়াচ্ছে ভিডিওটি। আর তা দেখে ঘোর দ্বন্দ্বে ভুগছেন নেটিজেনরা। যদি সত্যিই এভাবে প্রেমিকের ছেড়ে যাওয়ার বদলা নেন তরুণী, তবে তো তাঁকে এ কালের লেডি দেবদাস বলতে হয়। এমন অভিনব প্রতিবাদ সিনেমা ছাড়া বাস্তবে কেউ কখনও দেখেননি। তবে এভাবে পাড়া মাতিয়ে মত্ত নাচইবা কতটা সমর্থনযোগ্য? এই ধন্দের মধ্যেই দেদার শেয়ারে ছড়িয়ে পড়ছে ভিডিওটি।

অন্য মহিলা প্রশংসা করায় যুবকের পুরুষাঙ্গ কাটল প্রেমিকা  ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে