Advertisement
Advertisement
Kanhaiya Kumar

ঠাটিয়ে চড় কানহাইয়া কুমারকে, প্রচারে বেরিয়ে আক্রান্ত কংগ্রেস প্রার্থী

মালা পরানোর নামে ঠাটিয়ে চড় মারা হল উত্তর-পূর্ব দিল্লির কংগ্রেস প্রার্থীকে। এমনকি সাত-আটজন মিলে তাঁর উপর চড়াও হয়ে কালি ছিটিয়ে দেয় বলেও অভিযোগ। 

Kanhaiya Kumar slapped by men garlanding him in Delhi
Published by: Suchinta Pal Chowdhury
  • Posted:May 18, 2024 8:28 am
  • Updated:May 18, 2024 12:53 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রচারে বেরিয়ে চরম হেনস্তার শিকার কানহাইয়া কুমার। মালা পরানোর নামে ঠাটিয়ে চড় মারা হল উত্তর-পূর্ব দিল্লির কংগ্রেস প্রার্থীকে (Congress Candidate)। এমনকি সাত-আটজন মিলে তাঁর উপর চড়াও হয়ে কালি ছিটিয়ে দেয় বলেও অভিযোগ। 

জানা গিয়েছে, শুক্রবার নিজের লোকসভা কেন্দ্রেই প্রচারে বেরিয়েছিলেন কানহাইয়া কুমার (Kanhaiya Kumar)। এর পর তিনি করতার নগর এলাকায় আম আদমি পার্টির কাউন্সিলার ছায়া গৌরব শর্মার সঙ্গে দেখা করেন। পার্টি অফিসে দলীয় বৈঠক সেরে বের হতেই কানহাইয়াকে  ঘিরে ধরেন সমর্থকরা। অভিযোগ, ওই ভিড় থেকেই আক্রমণকারীরা মালা পরানোর নাম করে এগিয়ে আসে। কানহাইয়ার গলায় মালা দেওয়ার সঙ্গে সঙ্গেই সপাটে চড় কষায় এক ব্যক্তি। গোটা ঘটনায় হকচকিয়ে যান কংগ্রেস প্রার্থী। এরইমধ্যে হামলাকারীরা কালো কালি বের করে কানহাইয়াকে লক্ষ্য করে ছুড়ে মারে।

Advertisement

[আরও পড়ুন: ‘মানিকতলা উপনির্বাচনে কেন এত সময় লাগছে?’, কমিশনের কাছে জবাব চাইল সুপ্রিম কোর্ট]

সেই সময় কানহাইয়ার সঙ্গে ছিলেন আপ কাউন্সিলর ছায়া। হামলাকারীদের হাত থেকে রেহাই পাননি তিনিও। অভিযোগ, তাঁর ওড়না ধরে টানা হয়। হেনস্তা করা হয় ছায়ার স্বামীকেও। টেনেহিঁচড়ে তাঁদের এক কোণায় নিয়ে গিয়ে মেরে ফেলারও হুমকি দেওয়া হয়। গোটা ঘটনা নিয়ে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন ছায়া। এই কাণ্ডে কানহাইয়ার উপর হামলা করানোর অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে।   

Advertisement

উত্তর-পূর্ব দিল্লির লোকসভা কেন্দ্রে কানহাইয়ার কুমারের বিরুদ্ধে গেরুয়া শিবিরের টিকিটে লড়ছেন মনোজ তিওয়ারি। পিটিআই সূত্রে খবর, এই হামলার জন্য বিজেপির বিদায়ী সাংসদকেই দুষছেন কংগ্রেস প্রার্থী কানহাইয়া। তবে এই হামলার দায় স্বীকার করেছেন দুজন। তাঁরাই এই গোটা ঘটনার ভিডিও করে সোশাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন। যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ওই দুজন নিজেদের ‘সনাতনী সিংহ’ বলে দাবি করেছেন। ভিডিওতে তাঁদের বলতে শোনা যায়, “কানহাইয়া কুমার দেশ ভাগের স্লোগান দিয়েছেন। ভারতীয় সেনাকে অপমান করেছেন। তার প্রতিশোধ নিতেই কংগ্রেস নেতার উপরে হামলা চালানো হয়েছে।” দিল্লি পুলিশের তরফেও জানানো হয়েছে, তারা ভিডিওগুলো খতিয়ে দেখছেন। গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ