BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

যুবতীর সঙ্গে আপত্তিকর ভিডিও ফাঁস, ইস্তফা দিলেন বিজেপি শাসিত কর্ণাটকের মন্ত্রী

Published by: Abhisek Rakshit |    Posted: March 3, 2021 9:21 pm|    Updated: March 3, 2021 9:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কের মুখে এবার নিজের পদ থেকে ইস্তফা দিলেন কর্ণাটকের (Karnataka) জলসম্পদ মন্ত্রী রমেশ ঝারকিহোলি (Ramesh Jarkiholi)। তাঁর বিরুদ্ধে কাজ পাইয়ে দেওয়ার নাম করে এক যুবতীর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার অভিযোগ উঠেছিল। এমনকী বিভিন্ন সংবাদমাধ্যমে ভাইরাল হয়েছিল তাঁর একটি ভিডিও। আর সেই কারণেই বুধবার নিজের মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিলেন তিনি। ইতিমধ্যে মুখ্যমন্ত্রী তাঁর ইস্তফাপত্র গ্রহণ করে রাজ্যপালের কাছে পাঠিয়েও দিয়েছেন।

ঝারকিহোলি কর্ণাটকের গোকাকের বিধায়ক। এছাড়া বেলাগাভি জেলায় দলীয় সংগঠনের শীর্ষ পদেও রয়েছেন। সম্প্রতি বিভিন্ন সংবাদমাধ্যমে তাঁর একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে কাজ পাইয়ে দেওয়ার নাম করে একজন যুবতীর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার অভিযোগ ওঠে। গোটা দেশে যা নিয়ে হইচই পড়ে যায়। যদিও নিজের বক্তব্যে ওই বিজেপি বিধায়ক জানান, ভিডিওটি ভুয়ো। তিনি এই ধরনের কোনও কাজের সঙ্গে যুক্ত নন। এবং নিজের পদ থেকে পদত্যাগ করতেও অস্বীকার করেন। যদিও শেষপর্যন্ত ইস্তফাই দিলেন তিনি।

[আরও পড়ুন: এবার মাদ্রাসায় পড়ানো হবে গীতা-রামায়ণ, নয়া শিক্ষানীতিতে জোর কেন্দ্রের]

এদিকে, এই ঘটনাটি সামনে আসার পর স্বভাবতই বিজেপির সমালোচনায় মুখর হয়েছেন বিরোধীরা। অনেকেই প্রতিবাদে রাস্তায় নেমেছেন। অভিযুক্ত বিজেপি বিধায়কের শাস্তির দাবি তোলেন অনেকে। এমনকী দীনেশ কাল্লাহাল্লি নামে এক সমাজকর্মী ওই মন্ত্রীর নামে পুলিশে এফআইআরও দায়ের করেছেন। এই ঘটনা প্রসঙ্গে বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ যোশী বলেছেন, “সংবাদমাধ্যমে আমি বিজেপি মন্ত্রীর ওই ভিডিওটি দেখেছি। এই প্রসঙ্গে কর্ণাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা (B. S. Yediyurappa) এবং দলের সর্বভারতীয় সভাপতির সঙ্গে কথাও বলব। যে সিডিটি প্রকাশিত হয়েছে, সেটির সত্যতা বিচার করার পরই পরবর্তী পদক্ষেপ ঠিক করা হবে।” যদিও ইতিমধ্যে নিজের পদ থেকে ইস্তফা দিয়েছেন ঝারকিহোলি।

[আরও পড়ুন: ‘সরকারের সঙ্গে ভিন্নমত মানেই রাষ্ট্রদ্রোহ নয়’, ফারুক আবদুল্লাকে স্বস্তি সুপ্রিম কোর্টের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement