BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন কেন্দ্রীয় মন্ত্রীর স্ত্রী ও আপ্ত সহায়ক, আশঙ্কাজনক মন্ত্রীও

Published by: Sulaya Singha |    Posted: January 11, 2021 10:31 pm|    Updated: January 11, 2021 10:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার সন্ধেয় মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হলেন কেন্দ্রীয় মন্ত্রী শ্রীপদ নায়েক। প্রাণ হারান তাঁর স্ত্রী বিজয়া নায়েক। ঘটনায় মৃত্যু হয়েছে মন্ত্রীর আপ্ত সহায়কেরও। এমন আকস্মিক ভয়াবহ ঘটনায় শোক প্রকাশ করেছেন কর্ণাটকের (Karnataka) মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা। মন্ত্রীর দ্রুত আরোগ্য কামনাও করেছেন তিনি।

এদিন সন্ধেয় কর্ণাটকের উত্তরা কন্নড় জেলার অঙ্কোলা গ্রামের কাছে ঘটনাটি ঘটে। ইয়েলাপুর থেকে গোকর্ণর দিকে যাচ্ছিল কেন্দ্রীয় মন্ত্রীর গাড়ি। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী এবং আপ্ত সহায়ক। ঠিক সেই সময়ই দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি। তবে ঠিক কীভাবে দুর্ঘটনা ঘটে, তা এখনও স্পষ্ট হয়নি। সঙ্গে সঙ্গে তিনজনকেই উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানেই চিকিৎসকরা বিজয়া নায়েককে মৃত বলে ঘোষণা করেন। উত্তরা কন্নড়ের এসপি শিবপ্রকাশ দেবরাজু জানান, হাসপাতালে নিয়ে যাওয়ার পর মৃত্যু হয় মন্ত্রীর আপ্ত সহায়কেরও।  আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন খোদ মন্ত্রী। তাঁর চিকিৎসা চলছে। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে।

[আরও পড়ুন: কোভিডযোদ্ধা ছাড়া বাকিদের ভ্যাকসিনের অর্থ কে দেবে? মোদিকে প্রশ্ন মমতার]

এদিকে এমন ঘটনায় টুইট করে শোকজ্ঞাপন করেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা (BS Yediyurappa)। শ্রীপদ নায়েকের দ্রুত সুস্থতা কামনা করেছেন তিনি।

[আরও পড়ুন: নৃশংস! মধ্যপ্রদেশে পানীয় জল না দেওয়ায় বিধবার গোপনাঙ্গে রড ঢোকাল দুষ্কৃতীরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement