BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বৃহন্নলাকে বিয়ে করার ‘শাস্তি’, গ্রেফতার যুবক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 25, 2016 3:10 pm|    Updated: June 25, 2016 4:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবেসে রাধিকাকে বিয়ে করেছিলেন কর্ণাটকের যুবক শিবকুমার। কিন্তু বিয়ে সুখের তো হল না, উল্টে হুমকির মুখে পড়তে হল তাঁকে। হঠাৎ ভালবাসা কী এমন ‘অপরাধ’ হয়ে উঠল, যার পরিণতি হল এমনটা?

গত বৃহস্পতিবারই তাঁরা বিয়ে করেছিলেন। কিন্তু পাত্রী রাধিকা বৃহন্নলা। তাই ভালবাসার পরিণতি এমন ভয়ানক হল।
গত এক বছর ধরে সম্পর্কে ছিলেন রাধিকা এবং শিবকুমার। রাধিকা বৃহন্নলা হলেও, তাঁদের সম্পর্কে এর কোনও ছায়া পড়েনি। রাধিকার পরিবার তাঁদের এই সম্পর্ককে মেনে নিয়েছিলেন। কিন্তু শিবকুমারের পরিবার রাধিকাকে শিবকুমারের অর্ধাঙ্গিনী হিসাবে মানতে নারাজ। তাঁদের দাবি, রাধিকা বৃহন্নলা হওয়ার অভিনয় করেন এবং তিনি আসলে একজন পুরুষ।
রাধিকা এবং শিবকুমার বিয়ে করলে, শিবকুমারের পরিবারের লোকজন পুলিশের কাছে দু’জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করে শিবকুমারকে। বৃহন্নলাকে বিয়ে করার অপরাধে শিবকুমারকে মারধরও করে তাঁর পরিবারের লোকজন। এমন অবস্থায় রাধিকা এবং তাঁর পরিবার থানায় উপস্থিত হলে, তাঁদের পুলিশের তরফে রীতিমতো হুমকি দেওয়া হয় বলে অভিযোগ ওঠো। ৩৭৭ ধারায় রাধিকার বিরুদ্ধে মামলা রুজু করার ভয়ও দেখানো হয় পুলিশের তরফে।
এত অত্যাচারের পরও হার মানতে নারাজ নবদম্পতি। একে অপরকে না ছাড়ার প্রতিজ্ঞা এমন কঠিন পরিস্থিতিতে যেন আরও জোরালো হয়ে উঠছে তাঁদের!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement