০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মঠের মধ্যেই মহিলার সঙ্গে যৌনতা সাধুর, ফাঁস সেক্স ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 27, 2017 12:13 pm|    Updated: October 27, 2017 12:13 pm

Leaked sex tape triggers massive protest outside Jangama Mutt

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাম রহিম কাণ্ডের রেশ মিটতে না মিটতেই ফের ভণ্ড সাধুর যৌন কুকীর্তিতে সরগরম গোটা দেশ। এবার বেঙ্গালুরু এক মঠে ঘটল এই ঘটনা। সম্প্রতি একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। যেখানে এক মহিলার সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা যাচ্ছে মঠ প্রধানের ছেলেকে। এরপরই প্রতিবাদে ফেটে পড়েন বহু মানুষ।

নগ্ন ছবিতে চেনা মুখ, আতঙ্কে জগাছার মহিলারা ]

উত্তর বেঙ্গালুরুর ইয়েলাহাঙ্কা জঙ্গমা মঠের ঘটনা। মঠের সামনে আজ প্রায় শখানেক মানুষ প্রতিবাদ জানান। জানা যাচ্ছে, যে ভিডিও ছড়িয়েছে তাতে দেখা যাচ্ছে মঠ প্রধান পর্বতরাজ শিবাচার্যের ছেলে দয়ানন্দ স্বামীই এক মহিলার সঙ্গে মঠের মধ্যেই যৌন সম্পর্কে লিপ্ত হয়েছেন। ওই মহিলা অভিনেত্রী বলেও জানানো যাচ্ছে। মঠের মধ্যেই এই যৌন কুকীর্তিতে দারুণ ক্ষুব্ধ ভক্তরা। যেরকম আপত্তিকর অবস্থায় মঠপ্রধানের ছেলেকে দেখা গিয়েছে তাতে মঠ যে যৌন কেলেংকারির আখড়া ছিল তা বোঝা যাচ্ছে। ধর্মের নামে, পবিত্রতার নামে এই কুকীর্তি চলছিল জানতে পেরেই ক্ষুব্ধ হয়েছেন সাধারণ মানুষ। মঠ সম্পর্কিত এক ট্রাস্টের পক্ষ থেকে অভিযোগও জানানো হয়েছে। তাদের দাবি, মঠ প্রধান ও তার ছেলেকে এখনই গ্রেপ্তার করা হোক। কিন্তু ভিডিওতে যে মহিলাকে দেখা যাচ্ছে, তিনি এখনও পুলিশের দ্বারস্থ হননি। ফলে দয়ানন্দের বিরুদ্ধে এখনই কোনও অভিযোগ দায়ের করতে পারছে না পুলিশ।

অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও তুলে মন্ত্রীকে হুমকির অভিযোগ, গ্রেপ্তার সাংবাদিক ]

ঘটনার পর থেকেই শিবাচার্য স্বামী ও তাঁর ছেলে উধাও। তাঁদের খোঁজ চলছে। জানা যাচ্ছে, পরিবার নিয়ে মঠেই বাস করতেন শিবাচার্য। তাঁর পরে মঠের দায়ভার ছেলের উপরই ন্যস্ত করার পরিকল্পনা ছিল। সেই ছেলের এহেন যৌন কীর্তিতে রীতিমতো ক্ষুব্ধ বাসিন্দা ও ভক্তরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে