BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিপাকে পড়ে ভারতীয় মিডিয়াকে দোষারোপ মালিয়ার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 23, 2017 6:49 am|    Updated: February 23, 2017 6:49 am

Loan defaulter Vijay Mallya blames Indian media for 'blasting' him

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় ৯০০০ কোটি টাকার ঋণ মাথায় নিয়ে ও কর ফাঁকি দিয়ে ব্রিটেনে রাজার হালে দিন কাটাচ্ছিলেন লিকার ব্যারন বিজয় মালিয়া। তবে এবার বিপাকে পড়েছেন কিংফিশার মালিক৷ কারণ ব্রিটেন আর তাঁকে আশ্রয় দিতে রাজি নয়৷ বিপদে পড়েই এবার মিডিয়ার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি৷ তাঁর অভিযোগ, আজ তাঁর এই অবস্থার জন্য ভারতীয় সংবাদমাধ্যমগুলিই দায়ী৷

সম্প্রতি, ফর্মুলা ওয়ান কার রেসিং প্রতিযোগতায় ‘সাহারা ফোর্স ইন্ডিয়া চ্যালেঞ্জার-এর’ উদ্বোধন করেন তিনি। তা নিয়ে এদিন একটি টুইট ও করেন মালিয়া। তাতে বলা হয়েছিলফর্মুলা ওয়ান প্রতিযোগিতায় একটি ভারতীয় দলের প্রবেশে গর্বিত না হয়ে সংবাদমাধ্যম তাকেই দোষারোপ করছে। তবে সোশ্যাল মিডিয়ায় আশানুরূপ সমর্থনের বদলে মালিয়ার কপালে জুটেছে নিন্দার ঝড়।

mallya_web

mallya1_web

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া-সহ প্রায় ন’টি ব্যাঙ্ক থেকে ৯০০০ কোটি টাকার ঋণ  নিয়ে তা আর ফেরত দেননি মালিয়া। তারপরই ইডি ও সিবিআই মামলাটির তদন্তে নামলে ব্রিটেনে পালিয়ে যান তিনি। তবে খুব বেশি দিন বিচারব্যবস্থার হাত এড়ানো সম্ভব হবে না তার পক্ষে। বুধবার, দিল্লিতে অনুষ্ঠিত এক বৈঠকের পর মালিয়াকে ভারতের হাতে প্রত্যর্পণে রাজি  হয়েছে ব্রিটেন।

অফিসটাইমে মেট্রো বিভ্রাট, আতঙ্কের ১৫ মিনিট কাটল সুড়ঙ্গে

নিউ ইয়র্কের দেওয়ালে ফুটে উঠেছে ট্রাম্প-পুতিনের ‘প্রেমকাব্য’

এটিএম থেকে বেরল এ কেমন ২০০০ টাকার নোট! হতবাক পুলিশও

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে