BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

তৃণমূলে যোগ দিতে যাওয়ার পথে হামলা, ফের রাজনৈতিক অশান্তিতে উত্তপ্ত Tripura

Published by: Tiyasha Sarkar |    Posted: August 9, 2021 12:13 pm|    Updated: August 9, 2021 1:09 pm

Local people allegedly beaten up by BJP in tripura | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৪ ঘণ্টা পেরনোর আগে ত্রিপুরায় ফের আক্রান্ত তৃণমূল। ঘাসফুল শিবিরে যোগ দিতে আসার পথে বেশ কয়েকজনকে আক্রমণের অভিযোগ উঠল বিজেপির (BJP) বিরুদ্ধে। একজনের অবস্থা গুরুতর বলেই খবর। এই ঘটনার তীব্র নিন্দা করেছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। 

শনিবার ৮টি জোনের দায়িত্বপ্রাপ্ত তৃণমূল যুবনেতাকে আক্রমণের ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছিল ত্রিপুরা (Tripura)। ঘটনার জেরে রবিবার দিনভর উত্তেজনা ছিল পড়শি রাজ্যে। দফায় দফায় অশান্তির খবর প্রকাশ্যে আসে। স্থানীয় বহু মানুষই তৃণমূলের পাশে দাঁড়ায়। রবিবার ধৃতদের আদালতে তোলার সময়ে স্থানীয় অনেক নেতা-কর্মী সেখানে গিয়েছিলেন।অনেকেই তৃণমূলে যোগ দেওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন। সেই মতো সোমবার একটি যোগদান কর্মসূচির আয়োজন করা হয়েছিল। জানা গিয়েছে, এদিন সকালে তৃণমূলে যোগ দিতে আসার সময়ই আক্রান্ত হন বাম সমর্থক সম্রাট মোদক-সহ বেশ কয়েকজন। অভিযোগ, বিজেপি-আশ্রিত দুষ্কৃতীরা বেধড়ক মারধর করে তাঁদের। ভাঙচুর করা হয় গাড়ি। ঘটনার জেরে উত্তেজনা ছড়ায় এলাকায়। 

[আরও পড়ুন: গণধর্ষণের পর মূক গৃহবধূকে হাত-পা বেঁধে ফেলে গেল দুষ্কৃতীরা! বাগনানে গ্রেপ্তার ২]

এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন কুণাল ঘোষ। তিনি বলেন, “গুরুতর আহতদের মধ্যে একজন বাম কর্মী ছিলেন। রবিবার দীর্ঘক্ষণ আদালতে ছিলেন তিনি। তৃণমূলে যোগদানের ইচ্ছে প্রকাশ করেছিলেন। ভীষণ ভাল ছেলে। ত্রিপুরায় গণতন্ত্র নেই। তবে এভাবে আটকানো যাবে না।” উল্লেখ্য, শনিবারই কর্মসূচিতে যাওয়ার পথে ত্রিপুরায় আক্রান্ত হন ওই রাজ্যের ৮টি জোনের দায়িত্ব প্রাপ্ত তৃণমূলের ছাত্র নেতারা। বেধড়ক মারধর করা হয়।ঘটনার নেপথ্যে স্বরাষ্ট্রমন্ত্রী রয়েছেন বলেই সোমবার দাবি করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।  

[আরও পড়ুন: ‘বাঁশঝাড় আমরাও চিনি, আপনাদের কি রজনীগন্ধা দেব?’, BJP-কে তীব্র হুঁশিয়ারি Udayan Guha’র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে