১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

জন্মদিনে লকেটকে ফোন করে শুভেচ্ছা অমিত শাহর, আপ্লুত বিজেপি সাংসদ

Published by: Sulaya Singha |    Posted: December 6, 2022 9:55 pm|    Updated: December 6, 2022 9:55 pm

Locket Chatterjee is flattered to get Amit Shah's call on her birthday | Sangbad Pratidin

নন্দিতা রায়, নয়াদিল্লি: জন্মদিনে অমিত শাহর ফোন পেলেন লকেট চট্টোপাধ্যায়। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সময় বের করে তাঁকে ফোন করায় স্বাভাবিকভাবেই আপ্লুত বিজেপি সাংসদ। শীঘ্রই তাঁর সঙ্গে দেখাও করতে চান বলেও জানালেন লকেট।

গত রবিবার, ৪ ডিসেম্বর, জন্মদিন ছিল হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chatterjee )। সেই উপলক্ষে উত্তরাখণ্ডের ঋষিকেশের কাছে নীলকণ্ঠ মহাদেব মন্দিরে পুজো দেন তিনি। ফেরার পথেই বেলা বারোটা নাগাদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর (Amit Shah) ফোন আসে লকেটের কাছে। জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানান শাহ। কুশল বিনিময়ও হয় দু’জনের মধ্যে।

[আরও পড়ুন: ‘রাজনৈতিক প্রতিহিংসা, ধিক্কার জানাই’, সাকেতের গ্রেপ্তারির বিরুদ্ধে সরব মমতা বন্দ্যোপাধ্যায়]

তবে এই প্রথমবার নয়। গতবছরও নিজের এই স্পেশ্যাল দিনে ফোনের ওপার থেকে শাহী শুভেচ্ছা পেয়েছিলেন লকেট। তবে এবারও যে গুজরাট নির্বাচন-সহ নানা ব্যস্ততার মধ্যেও তাঁর ফোন আসবে, তা খানিকটা অপ্রত্যাশিতই ছিল লকেটের কাছে। সে কথা নিজেই জানান তিনি। ফোন পেয়ে যে তিনি অত্যন্ত খুশি, তাও স্বীকার করেছেন। লকেট বলেন, “গতবার এই সময় আমি উত্তরাখণ্ডের ভোটের দায়িত্ব পালন করছিলাম। সেই সময়ও উনি ফোন করেছিলেন। কিন্তু তখন উত্তরাখণ্ডের কাজের সুবাতে কেন্দ্রীয় নেতৃত্বর সঙ্গে যোগাযোগও বেশি ছিল। তবে এবারেও যে উনি আমার জন্মদিনে ফোন করবেন, সেটা আশা করিনি। স্বাভাবিবকভাবেই খুব ভাল লাগছে যে অমিত শাহজি ফোন করে শুভেচ্ছা জানিয়েছেন। ওনার সঙ্গে এর মধ্যেই একদিন দেখা করার ইচ্ছা আছে। দেখি কবে সময় দেন।”

শাহর ফোন তো বটেই, জন্মদিন উপলক্ষে ঋষিকেশে পুজো দিতে গিয়েও ভাল অভিজ্ঞতা হয় তাঁর। রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজ্জের সঙ্গে একসঙ্গে আরতি করার সুযোগ পেয়েছিলেন বলেও জানিয়েছেন তিনি। বলেন, “জন্মদিনের আগের দিনই নীলকণ্ঠ মহাদাবের পুজো দিয়ে পরামার্থ নিকেতন আশ্রমে গিয়েছিলাম। সেখানেই বসুন্ধরাজির সঙ্গে দেখা হয়। অনেকক্ষণ সময় কাটিয়েছি। একসঙ্গে আরতিও করেছি।”

[আরও পড়ুন: পামেলার পর এবার গাঁজা মামলায় গ্রেপ্তার হাওড়ার বিজেপি নেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে