BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দল থেকে শশীকলাকেই বহিষ্কার করল পন্নির শিবির

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 17, 2017 10:27 am|    Updated: February 17, 2017 10:27 am

Madusudanan 'expels' Sasikala from AIADMK

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত কয়েকদিনে তামিলনাড়ুর রাজনৈতিক কার্যকলাপ ভয়ানক আকার ধারণ করেছে। এআইএডিএমকে’র দলীয় কোন্দলের জেরে এবার দল থেকে বহিষ্কার করা হল জয়ললিতার বহুদিনের ছায়াসঙ্গী শশীকলাকে। চিনাম্মাকে দল থেকে বহিষ্কার করলেন সদ্য প্রাক্তন মুখ্যমন্ত্রী ও পন্নিরসেলভমের সঙ্গী এবং দলের বিচক্ষণ নেতা ই মধুসূদনন। আস্থা ভোটের ঠিক একদিন আগে শশীকলা এবং তাঁর আত্মীয় টি টি ভি দিনকরণকে দল থেকে বহিষ্কার করার ঘটনায় স্বভাবতই অবাক রাজ্যের মানুষ।

গত সপ্তাহে দলবিরোধী কাজ করার অভিযোগে এই মধুসূদননকে দল থেকে বিতাড়িত করেছিলেন চিনাম্মা। এবার সেই মধুসূদননই দলের সভাপতি শশীকলাকে একই অভিযোগে দল থেকে বহিষ্কার করলেন। শুক্রবার এক বিবৃতিতে তিনি জানিয়েছেন, “দলবিরোধী অনৈতিক কাজ করেছেন শশীকলা। আর তাই এই সিদ্ধান্ত নেওয়া হল দলের পক্ষ থেকে।” মধুসূদননের আরও দাবি, শশীকলার বিরুদ্ধে বহু আর্থিক তছরুপের অভিযোগ রয়েছে। যা দলের ভাবমূর্তির পক্ষে মোটেই ভাল নয়।

(আধার নম্বর দিয়ে Jio সিম তুলেছেন? আপনার সামনে চরম বিপদ!)

প্রসঙ্গত, গত কয়েকদিন তামিলনাড়ুর রাজনৈতিক পরিস্থিতি উত্তাল হয়ে ওঠায় স্বয়ং রাজ্যপালও আস্থা ভোটের পক্ষে সওয়াল করেন। রাজ্যের মুখ্যমন্ত্রী পালানিস্বামীকে সংখ্যা গরিষ্ঠতা প্রমাণ করার জন্য ১৫ দিন সময় দেন তিনি। সেই শর্ত মেনেই গতকাল অর্থাৎ বৃহস্পতিবার তামিলনাড়ুর নতুন মুখ্যমন্ত্রী পদে যোগ দিয়েছেন তিনি। শর্ত অনুযায়ী আগামীকালই সেই আস্থা ভোট সম্পন্ন হবে। এই আস্থা ভোটের ফলাফলের দিকেই তাকিয়ে রয়েছে দেশের মানুষ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে