Advertisement
Advertisement

পাঁচ বছরের মেয়েকে ধর্ষণ বাবার, খুন করে মৃতদেহ পুঁতল ঠাকুমা

ফের সামনে এল একটি নৃশংস ঘটনা।

Maharastra: 5-Year-Old child Allegedly Raped By Father after that Killed By Grandmother
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:May 22, 2017 9:55 am
  • Updated:May 22, 2017 9:55 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সমাজে কোনও মেয়ের কাছে সবথেকে নিরাপদ স্থান হল তাঁর আত্মীয় পরিজন। কিন্তু সেই আত্মীয়েরাই যখন মৃত্যুর কারণ হয়ে দাঁড়ায় তখন! এমনই একটি ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের নাসিকের জাভুলেক-বাণী গ্রামে। যেখানে বাবার লালসার শিকার হতে হল পাঁচ বছর বয়সি এক শিশুকে। এখানেই শেষ নয়, ছেলের অপকর্ম ঢাকতে পার্শ্ববর্তী একটি স্কুলবাড়ির পিছনে নাতনির মৃতদেহ পুঁতে দেন মা। গত শুক্রবার রাতে ঘটনাটি ঘটলেও সম্প্রতি এই নির্মম ঘটনাটি সামনে এসেছে। শনিবার পুলিশ গ্রেপ্তার করে অভিযুক্ত শচীন শিন্দে ও তার মা অনুসূয়াদেবীকে।

[পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি, বামেদের নবান্ন অভিযান ঘিরে ধুন্ধুমার]

পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, ঘটনার দিন বাড়িতে ছিলেন না মৃত শিশুটির মা। তখনই বাড়ি ফিরে নিজের পাঁচ বছরের কন্যাসন্তানকে ধর্ষণ করে শচীন। ছেলের এই অপকর্ম ঢাকতে নাতনিকে মেরে ফেলে শচীনের মা অনুসূয়াদেবী। তারপরেই পাশের একটি স্কুল বিল্ডিংয়ের পিছনে মৃতদেহটি পুঁতে দেয়। এরপরে পুলিশের কাছে গিয়ে তিনি একটি মিথ্যে মামলা দায়ের করেন। জানান, তার নাতনিকে কেউ অপহরণ করে খুন করেছে। কিন্তু তদন্তে নেমে পুলিশ প্রথমেই মৃতদেহটি উদ্ধার করে। এরপরেই ধীরে ধীরে সত্য উদঘাটন হতে থাকে। প্রাথমিক তদন্তের উপর ভিত্তিতে পুলিশ শচীন ও তার মা’কে জিজ্ঞাসাবাদ করে। জেরায় নিজেদের দোষ স্বীকার করে নেয় তারা।

Advertisement

[নগ্ন হয়ে মুম্বইয়ের জয় সেলিব্রেট ক্রিকেটারের, ভাইরাল ভিডিও]

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, শচীনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩৭৬ ধারায় এবং পস্কো আইনে ও অনুসূয়াদেবীর বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে।

Advertisement

[মোবাইলে ব্যস্ত চিকিৎসক, মৃত্যু শিশুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ