BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

করুণানিধির স্ত্রীর বাড়িতে দুষ্কৃতীর হানা, খেলনা বন্দুক দেখিয়ে লুঠের চেষ্টা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 14, 2017 9:12 am|    Updated: February 14, 2017 9:12 am

Major Security breach in Karunanidhi's wife's house, man enters and demands money using toy gun held

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে যখন শাসকদলে গদির লড়াই অব্যাহত, তখনই বিরোধী শিবিরের অস্বস্তি বাড়াল এক চাঞ্চল্যকর ঘটনা। চাঞ্চল্যকরই বটে। রাতবিরেতে তামিলনাড়ুর বিরোধী শিবির ডিএমকে সুপ্রিমো মুথুভেল করুণানিধির স্ত্রী রজতী আম্মালের বাড়িতে দুষ্কৃতীর হানা। আম্মালের মাথায় খেলনা বন্দুক ঠেকিয়ে ডাকাতির চেষ্টা করে ওই দুষ্কৃতী। কিন্তু অত্যন্ত বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে ৭৩ বছরের বৃদ্ধা আম্মাল দুষ্কৃতীর হাত থেকে রক্ষা পেলেন। কিন্তু তার চেয়েও বড় প্রশ্ন, রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী কলাইনরের সহধর্মিনীর বাড়িতে কী করে একজন দুষ্কৃতী ঢুকে পড়ল তার উত্তর কারও কাছে নেই। কড়া নিরাপত্তার চাদরে মোড়া আম্মালের বাড়িতে দুষ্কৃতীর হানা নিঃসন্দেহে পুলিশি নিরাপত্তায় বড়সড় প্রশ্নচিহ্ন তুলেছে।

(বহিষ্কৃত পন্নিরসেলভম, এআইএডিএমকের নয়া পরিষদীয় নেতা পলনিস্বামী)

জানা গিয়েছে, দুষ্কৃতী আম্মালের মাথায় বন্দুক ঠেকিয়ে টাকা ও সোনাদানা চায়। তখন আম্মাল তাঁকে অপেক্ষা করতে বলে দোতলা থেকে সিঁড়ি বেয়ে নিচে নেমে পুলিশকে খবর দেন। তখন আম্মালের এক আত্মীয়কে পণবন্দি করে রেখেছিল ওই দুষ্কৃতী। পুলিশ ঘটনাস্থলে পৌঁছতেই ধরা পড়ে যায় ওই দুষ্কৃতী।

(‘চিনা এয়ারফোর্সকে কড়া জবাব দিতে সক্ষম ভারতীয় বায়ুসেনা’)

চেন্নাইয়ের সিআইটি কলোনির ওই বাসভবনে কন্যা তথা ডিএমকে সাংসদ এম পি কানিমোঝির সঙ্গে থাকেন আম্মাল। ঘটনার সময় বাড়িতে আম্মাল তাঁর এক আত্মীয়ের সঙ্গে ছিলেন। বাড়ির বাইরে কড়া পুলিশি প্রহরা ছিল। তা সত্ত্বেও বাড়ির ভিতরে কোনওভাবে ওই দুষ্কৃতী ঢুকে পড়ে। এরপরই আম্মালের মাথায় বন্দুক ঠেকায় সে। তখনও আম্মাল ও তাঁর আত্মীয় জানতেন না, এটি খেলনা বন্দুক ছিল। পরে পুলিশ আসার পর জানা যায় খেলনা বন্ধুকের ব্যাপারে। কানিমোঝি জানিয়েছেন, একটি এফআইআর দায়ের করা হয়েছে। ঘটনার কথা জানতে পেরেই তিনি দলীয় সভা ছেড়ে দ্রুত বাড়িতে চলে আসেন। ঘটনার পরই বাড়ির বাইরে পুলিশি প্রহরা বাড়ানো হয়েছে।

(ছবিতে জাতীয় সংগীত বাজলে প্রেক্ষাগৃহে উঠে দাঁড়াতে হবে না: সুপ্রিম কোর্ট)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে