Advertisement
Advertisement
Mumbai murder

‘দৃশ্যম’ ছবিই অনুপ্রেরণা! অনলাইনে বিষ নিয়ে সার্চ করে দুই বোনকে খুন, স্বীকারোক্তি দাদার

নিজেরই সহোদরাদের এমন ঠান্ডা মাথায় খুন কেন?

Man allegedly kills Sisters' in Mumbai after searching poison online। Sangbad Pratidin

প্রতীকী ছবি

Published by: Biswadip Dey
  • Posted:October 25, 2023 10:30 am
  • Updated:October 25, 2023 10:30 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের উপার্জনের টাকায় ভাগ বসাচ্ছে বোনেরা। তার উপর বাবার সম্পত্তির ভাগও দিতে হবে তাদের। সেই কারণেই বিষপ্রয়োগে দুজনকে খুন (Murder) করল দাদা! সাম্প্রতিক এক ঘটনায় এমনই অভিযোগ উঠল এক সরকারি চাকুরের বিরুদ্ধে। জনপ্রিয় ছবি ‘দৃশ্যম’ দেখেই এই পরিকল্পনা তাঁর মাথায় এসেছিল বলে পুলিশকে জানিয়েছেন মুম্বইয়ের (Mumbai) পালঘরের বাসিন্দা ওই অভিযুক্ত।

পাশাপাশি ধৃতের মোবাইল ফোন ঘাঁটতে গিয়েও চক্ষু চড়কগাছ তদন্তকারীদের। দেখা যাচ্ছে, তিনি ৫৩ রকমের সার্চ করেছিলেন অনলাইনে। আর পুরোটাই বিষপ্রয়োগ সংক্রান্ত। এর মধ্যে গন্ধহীন বিষ সংক্রান্ত সার্চ যেমন ছিল, তেমনই ছিল মিষ্টি স্বাদের বিষ নিয়ে সার্চও। এমনকী, বিষপ্রয়োগ করার পর কতদিন পরে একজনের মৃত্যু হতে পারে তা নিয়েও বিশদে অনলাইন চর্চা করেছিলেন তিনি। নিজেরই সহোদরাদের এমন ঠান্ডা মাথায় খুনের অভিযোগের ঘটনায় থ পুলিশ অফিসাররা।

Advertisement

[আরও পড়ুন: উৎসবের মাঝেই বিষাদের সুর, রেললাইন পেরোতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু ৩ নাবালকের]

গণেশ মোহিত নামের ওই অভিযুক্ত জেরায় জানিয়েছেন, গত ১৫ অক্টোবর তিনি তাঁর মা ও বোনদের নিয়ে নবরাত্রির অনুষ্ঠানে যোগ দেওয়ার পরিকল্পনা করেন। নিজের বাড়ি নয়, এক আত্মীয়ের বাড়ি যাওয়াই ঠিক হয়। ওই আত্মীয়দের সঙ্গে তাঁদের জমি সংক্রান্ত বিবাদ ছিল। তাই খুন করে সেই দায় ওই আত্মীয়দের ঘাড়ে চাপানোরই পরিকল্পনা ছিল গণেশের, জানাচ্ছে পুলিশ।

Advertisement

অভিযুক্তের দাবি, তিনি নিজে স্যুপের সঙ্গে ইঁদুর মারার বিষ মিশিয়ে খাইয়ে দিয়েছিলেন বোনদের। পরে ঘরের বাইরের বারান্দায় রাখা জলের বোতল থেকে জলও খাওয়ান। বোনেরা অসুস্থ হয়ে পড়লে তাঁদের এবং নিজের মাকে বোঝাতে থাকেন, আত্মীয়রা জলে বিষ মিশিয়েছে। পরে ১৭ ও ২০ অক্টোবর মৃত্যু হয় তাঁর দুই বোনের। কিন্তু সিসিটিভি ঘেঁটে দেখা যায়, আত্মীয়রা বারান্দায় থাকা জলের বোতলে কিছু মেশাচ্ছেন এমন কোনও ফুটেজ নেই। এর পর পুলিশ জানতে পারে, ওই যুবকের সঙ্গে বোনদের ঝামেলা হত। তাঁকে জেরা করতেই সন্দেহ ঘনায়। পরে জেরার মুখে অপরাধ কবুলও করেন ধৃত।

[আরও পড়ুন: আমেরিকা যাচ্ছেন চিনের বিদেশমন্ত্রী, গলবে কি সম্পর্কের বরফ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ