BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বাড়ির তল্লাটে ঢোকার ‘অপরাধ’, দু’টি গরুকে গুলি করে মারল অভিযুক্ত!

Published by: Biswadip Dey |    Posted: December 8, 2022 4:09 pm|    Updated: December 8, 2022 4:09 pm

Man allegedly Shoots Down Cows for Entering His Estate in Karnatataka। Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর জমিতে ঢুকে পড়েছে, কেবল এই ‘অপরাধে’ দু’টি গরুকে (Cow) গুলি করে খুন করল এক ব্যক্তি। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কর্ণাটকের (Karnataka) গুহিয়া এলাকায়। জানা গিয়েছে, ইতিমধ্যেই পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্ত পলাতক। তাকে খুঁজতে তল্লাশি শুরু হয়েছে।

কর্ণাটকের গুহিয়া এলাকার সিদ্দাপুরের বাসিন্দা সিকে মণি। অনেকগুলি গরুর মালিক তিনি। সেগুলির মধ্যেই তিনটি গরু ঢুকে পড়েছিল অভিযুক্ত নাইডুর জমিতে। দেখতে পেয়েই নিজের বন্দুক থেকে গুলি চালায় সে। সেখানেই লুটিয়ে পড়ে দু’টি গরু। একটি গরু জখম অবস্থায় সেখান থেকে পালায়।

[আরও পড়ুন: বিজেপিতে গিয়ে জয় হার্দিকের, হার কংগ্রেসের জিগনেশের! কী হল বাকি হেভিওয়েটদের?]

রাত পর্যন্ত গরু না ফেরায় চিন্তায় ছিলেন মণি। সেই সময় বাড়ি ফেরে আহত গরুটি। রক্তাক্ত পশুকে দেখেই চমকে ওঠেন মণি। দেখতে পান গরুটির শরীরে বিঁধে রয়েছে বুলেট। এরপর তিনি খবর পান তাঁর অন্য দু’টি গরু মরে পড়ে রয়েছে। সেখানে পৌঁছতেই পুরো বিষয়টি পরিষ্কার হয়ে যায়। এরপরই তিনি তাঁর প্রতিবেশীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তদন্তে নেমেছে পুলিশ। এখনও পর্যন্ত অভিযুক্তের সন্ধান না পেলেও তল্লাশি শুরু হয়েছে। তদন্তকারীদের আশা শিগগিরি তাকে গ্রেপ্তার করা সম্ভব হবে। সম্ভাব্য স্থানগুলি খতিয়ে দেখা হচ্ছে।

জানা যাচ্ছে, নাইডু বরাবরই পশুদের সঙ্গে নিষ্ঠুর আচরণ করতেন। এর আগেও তাঁর জমিতে ঢুকে পড়ায় একটি গরুকে বেঁধে রাখার অভিযোগ রয়েছেন তার বিরুদ্ধে। গরুটিকে কোনও খাদ্য বা পানীয়ও সে দেয়নি। কিন্তু এবার তিনি যা করেছেন তা কেউই বিশ্বাস করে উঠতে পারছেন না। এমন সামান্য কারণে কেউ এমন অমানবিক কাজ কী করে করতে পারেন একথাই এখন সকলের মুখে। আপাতত কবে সে গ্রেপ্তার হবে, সেই অপেক্ষাতেই গ্রামের লোক।

[আরও পড়ুন: দোষ কি শুধু আপের? গুজরাটে কংগ্রেসের ভরাডুবির আসল কারণ কী কী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে