২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মহিলার পাশে বসে বিমানে হস্তমৈথুন, ধৃত যাত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 18, 2017 5:53 am|    Updated: June 18, 2017 5:53 am

Man arrested for masturbating mid-air on Hyderabad-Delhi flight

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানযাত্রীদের অভব্য আচরণের অভিযোগ প্রায়ই ওঠে। কিন্তু এবার বিমানে উঠে হস্তমৈথুনের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করল পুলিশ। শনিবার হায়দরাবাদ থেকে দিল্লি যাওয়ার সময় ইন্ডিগোর বিমানে এক যাত্রী হস্তমৈথুন করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েন। এক মহিলা সহযাত্রী তাঁর এই কুকীর্তি ধরে ফেলেন। বিমান মাটি ছুঁতেই অভিযুক্ত যাত্রীকে পুলিশের হাতে তুলে দেন বিমানের ক্রু মেম্বাররা।

[‘লস্করের জঙ্গি দলটাকেই মুছে দেব’, সহকর্মীর মৃত্যুতে শপথ পুলিশের]

সকাল ১০টা নাগাদ এই ঘটনা ঘটে। হায়দরাবাদের বাসিন্দা অভিযোগকারী মহিলা তাঁর পাশে বসে থাকা যাত্রীকে হস্তমৈথুন করতে দেখে আতঙ্কিত হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে বিমানের ক্রু মেম্বারকে তিনি অভিযোগ জানান। দিল্লি পুলিশের এক সিনিয়র পুলিশ অফিসার জানিয়েছেন, ওই মহিলা দেখতে পান, তাঁর পাশের আসনে বসে অভিযুক্ত ব্যক্তি ট্রাউজারের চেন নামিয়ে হস্তমৈথুন করছেন। তিনি সঙ্গে সঙ্গে বিমানকর্মীদের জানালে অভিযুক্তকে অন্য একটি আসনে সরিয়ে নিয়ে যাওয়া হয়। বিমানের ক্রু মেম্বাররা অভিযুক্ত ব্যক্তিকে আটক করেন। বিমান দিল্লিতে নামতেই অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

[পাত্রপক্ষ গো-মাংস খেতে চাওয়ায় বিয়েই ভাঙল পাত্রীর পরিবার]

বিমান সংস্থা সূত্রে খবর, অভিযুক্ত ব্যক্তিকে হাতেনাতে ধরে ফেলার পর তাঁকে শৌচাগারে গিয়ে সাফসুতরো হয়ে আসতে নির্দেশ দেন বিমানকর্মীরা। পরের দুই ঘন্টা তাঁর উপর কড়া নজরদারি রাখা হয়। ভারতীয় দণ্ডবিধির ৩৫৪(এ) ধারায় অভিযুক্তকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। তাঁর বিরুদ্ধে সহযাত্রী মহিলার সম্মানহানির অভিযোগে মামলা রুজু করা হয়েছে। অভিযুক্তকে জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

ডোমেস্টিক ফ্লাইটে এ ধরনের অভিযোগ খুব একটা না উঠলেও আন্তর্জাতিক বিমানে এর আগেও সহযাত্রীর পাশে বসে হস্তমৈথুনের অভিযোগ উঠে এসেছে। ২০১২-র অক্টোবরে লন্ডনগামী বিমানে এক পুরুষ সহযাত্রীর বিরুদ্ধে হস্তমৈথুনের অভিযোগ দায়ের করেন মিশিগানের বাসিন্দা এক মহিলা। ২০০৯-এ দিল্লি থেকে ভদোদরা যাওয়ার সময় এক যাত্রীকে হস্তমৈথুন করতে দেখে ফেলেন এক এয়ারহোস্টেস।

[চার বছর আগেই মৃত্যুকে দেখতে পেয়েছিলেন কাশ্মীরের শহিদ পুলিশ অফিসার!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে