Advertisement
Advertisement
Hyderabad

সিংহের খাঁচায় ঢুকে সেলফি তোলার চেষ্টা! ভয়ংকর মৃত্যু যুবকের

মৃত্যুর মুখোমুখি হতে ২৫ ফুট লম্বা ফেন্স অতিক্রম!

Man dies after entering Lion's enclosure to click selfie। Sangbad Pratidin

সিংহটিকে আলাদা পর্যবেক্ষণে রাখা হয়েছে

Published by: Biswadip Dey
  • Posted:February 15, 2024 9:14 pm
  • Updated:February 15, 2024 9:14 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মনে পড়ে শিবাকে? ১৯৯৬ সালে আলিপুর চিড়িয়াখানায় ডোরাকাটা সেই বাঘের গলায় মালা পরাতে গিয়ে প্রাণ গিয়েছিল এক মদ্যপ যুবকের। এর পরও বার বার ঘটেছে এই ধরনের মর্মান্তিক ঘটনা। এবার সিংহের (Lion) সঙ্গে সেলফি তুলতে গিয়ে বেঘোরে প্রাণ খোয়ালেন এক ব্যক্তি। হায়দরাবাদের তিরুপতি চিড়িয়াখানার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গিয়েছে, ২৫ ফুট লম্বা ফেন্স টপকে সিংহের খাঁচায় ঢুকে পড়েন রাজস্থানের (Rajasthan) আলওয়ারের বাসিন্দা ৩৮ বছরের প্রহ্লাদ গুজ্জর। তিনি একাই চিড়িয়াখানায় গিয়েছিলেন। স্বাভাবিক ভাবেই তাঁকে ওখানে ঢুকতে দেখে বাধা দিতে চান কেয়ারটেকার। কিন্তু কোনও বারণে তোয়াক্কা না করেই প্রহ্লাদ চেষ্টা করতে থাকেন পশুরাজের সঙ্গে সেলফি তোলার। এর পরই ডোঙ্গালপুর নামে সেই সিংহ ক্ষতবিক্ষত করে দেয় তাঁকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। সঙ্গে সঙ্গে আতঙ্ক ছড়িয়ে পড়ে চিড়িয়াখানা জুড়ে।

Advertisement

[আরও পড়ুন: ভারতরত্ন দিতে হবে সাইরাস পুনাওয়ালাকে, বন্ধুর জন্য গলা ফাটাচ্ছেন শরদ পাওয়ার]

দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। শ্রী ভেঙ্কটেশ্বরা চিড়িয়াখানায় সিংহ রয়েছে তিনটি। ডোঙ্গালপুর ছাড়াও রয়েছে কুমার, সুন্দরী। আপাতত একটি আলাদা খাঁচায় একা রাখা হয়েছে ডোঙ্গালপুরকে। তাকে পর্যবেক্ষণে রেখেছেন চিড়িয়াখানা কর্তৃপক্ষ। এদিকে প্রহ্লাদের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। আপাতত অপেক্ষা ময়না তদন্তের রিপোর্টের। যা থেকে জানা যাবে, প্রহ্লাদ নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন কিনা।

Advertisement

[আরও পড়ুন: ‘লোকসভায় একাই লড়ব’, ইডি তলবের পরই ‘ইন্ডিয়া’ ছাড়লেন ফারুক, এবার এনডিএতে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ