BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘দঙ্গল’ দেখতে গিয়ে হলেই প্রাণ হারালেন ব্যক্তি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 17, 2017 2:22 pm|    Updated: January 17, 2017 2:22 pm

Man dies of heart failure while watching Dangal

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রী সোনি এবং দুই সন্তানকে নিয়ে আমির খানের সুপারহিট ছবি ‘দঙ্গল’ দেখতে গিয়েছিলেন ৩৭ বছরের অভয় কুমার সিং। আর ফিরলেন না। সিনেমা হলের মধ্যেই প্রাণ হারালেন তিনি। গোটা ঘটনায় স্তম্ভিত ও শোকাহত অভয়ের পরিবার।

(এনএসজি ক্যাম্পাসেই ধর্ষিতা ৪ বছরের বালিকা)

গত শনিবার সন্ধের ঘটনা। আহমেদাবাদের সুঘাতের বাসিন্দা অভয় পরিবারের সঙ্গে ‘দঙ্গল’ দেখার প্ল্যান করেছিলেন। সেই মতো তাঁরা পৌঁছে যান মোতেরার একটি মাল্টিপ্লেক্সে। শুরুতে সব ঠিকঠাকই ছিল। হরিয়ানার কুস্তিগির গীতা ও ববিতা ফোগাটের জীবনকাহিনি বড়পর্দায় ভালই উপভোগ করছিল পরিবার। কিন্তু বিরতিতেই পাল্টে যায় ছবিটা। হলের আলো জ্বলতেই স্ত্রী সোনি দেখেন অচেতন অবস্থায় সিটে পড়ে রয়েছেন অভয়। তাঁকে একাধিকবার ডেকেও সাড়া মেলেনি। দিশেহারা হয়ে পড়েন সোনি। হল কর্তৃপক্ষের সহায়তায় তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভয়কে। সেখানেই চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসকদের প্রাথমিক অনুমান হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে অভয়ের। চাঁদখেড়া থানার পুলিশ জানিয়েছে, অভয়ের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(জওয়ানের প্রতিবাদী ভিডিওর ফল, আমূল পরিবর্তন সেনাদের খাবারে)

এত অল্প বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা সচরাচর ঘটে না। তাই মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ আছে কি না তা খতিয়ে দেখতেই মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গোটা ঘটনায় গভীর শোকের ছায়া নেমেছে অভয়ের পরিবারে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে