১২ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শাশুড়িকে খুন করার জন্য বউমাকে ‘সুপারি’ দিল শ্বশুর, চাঞ্চল্য মধ্যপ্রদেশে

Published by: Monishankar Choudhury |    Posted: July 17, 2022 3:16 pm|    Updated: July 17, 2022 3:16 pm

Man gives supari to daughter in law to kill his wife। Sangbad Pratidin

ছবি: প্রতিকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাস্তবে হোক বা সিনেমায়, শাশুড়ি-বউমার ঝগড়ার কাহিনি সবসময়তেই এক মুখোরোচক আলোচনার বিষয়। বিভিন্ন সিনেমাতেই তাদের কলহ বেশ মজা করে দেখানো হয়। তবে মধ্যপ্রদেশে যা হল, তা একেবারেই মজার ঘটনা নয়। যা ঘটেছে তা হার মানাবে সিনেমার গল্পকেও। শাশুড়িকে মারার জন্য বউমাকেই সুপারি দিলেন স্বয়ং শ্বশুর। বছরের বাল্মিকী কোলের নির্দেশে নিজের শাশুড়িকে হত্যাও করেছেন কাঞ্চন নামের এক মহিলা। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের(Madhya Pradesh) রেওয়া জেলায়।

[আরও পড়ুন: ফুটফুটে সন্তানের জন্ম দিলেন শারাপোভা, আনন্দে আত্মহারা হবু স্বামী, দেখুন ছবি]

পুলিশ সূত্রে খবর, নতুন করে আবার বিয়ে করার ইচ্ছে জাগে অভিযুক্ত বাল্মিকী কোল নামে ওই ব্যক্তির। তার জন্যেই নিজের বর্তমান স্ত্রীকে মেরে ফেলার সিদ্ধান্ত নিতে হয় তাকে। আর এই কাজ করার জন্য নিজেরই পুত্রবধূকে ৪ হাজার টাকা সুপারি(Supari killing) দেন তিনি। স্ত্রী সরোজকে খুন করার নির্দেশ শ্বশুরমশাই দেয় তার পুত্রবধূকে। সেই মতো কাজও করে কাঞ্চন। ১২ জুলাই কাঞ্চনের শাশুড়িকে মৃত অবস্থায় পাওয়া যায় তাঁর নিজেরই বাড়িতে। এমনকি এই কাজ করার জন্য কাঞ্চনকে প্রতি মাসে টাকা দেওয়ার প্রতিশ্রুতিও দেন তার শ্বশুর বাল্মিকী। 

[আরও পড়ুন:অর্থের অভাবে বিমান সেবিকা হওয়া হয়নি, অবসাদে আত্মঘাতী হরিদেবপুরের স্কুলছাত্রী]

শাশুড়ি সরোজের সঙ্গে একেবারেই বনিবনা হত না বউমা কাঞ্চনের। প্রায়শই লেগে থাকত ঝামেলা। একথা জানত বাল্মিকী। তাই নিজের স্ত্রীকে সরিয়ে দেওয়ার জন্য পুত্রবধূকে এমন প্রস্তাব দিয়েছিলেন। ঘটনার দিন বাল্মিকী মধ্যপ্রদেশের সাতনা-তে তার এক আত্মীয়ের বাড়িতে যান। বাড়িতে ছিল না তার ছেলে অর্থাৎ কাঞ্চনের স্বামীও। সেই সুযোগেরই সদ্ব্যবহার করে কাঞ্চন।

গাঙ্গেভ থানার অ্যাডিশনাল অফিসার ইন চার্জ মণীষা উপাধ্যায় জানান, “১২ জুলাই কাঞ্চন নামের ওই মহিলা তার শাশুড়িকে হত্যা করে। প্রথমে একটি লোহার বস্তু দিয়ে মারায় তার শাশুড়ি মাটিতে অজ্ঞান হয়ে পড়ে যায়। তারপর একটি ধারালো অস্ত্র দিয়ে শাশুড়ির গলা কেটে দেয় সে। সেই অস্ত্রটিও শ্বশুরমশাই দিয়েছিল তার পুত্রবধূকে।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে