১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ঘুমন্ত মহিলার স্তনে হাত সহযাত্রীর, তুলকালাম বিমানে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 23, 2016 3:48 pm|    Updated: December 23, 2016 3:48 pm

Man groped Woman in air India Flight

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানে আচমকাই ঘুম ভেঙে গিয়েছিল মহিলার। শরীরে অস্বস্তি টের পেয়েছিলেন। কিন্তু চোখ খুলে কিছুই বুঝতে পারেননি। কী হচ্ছে জানার জন্য গায়ে চাদর টেনে ফের ঘুমনোর ভান করেন। আর তখনই ছবিটা পরিষ্কার হয়। দেখেন, পাশের যাত্রী চাদরের নিচ দিয়ে দিব্যি তাঁর জামার ভিতর হাত গলিয়েছে। এরপরই শোরগোল পড়ে বিমানে। মহিলার অভিযোগে গ্রেফতার করা হয় ওই সহযাত্রীকে।

এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। জানা যাচ্ছে, গণেশ পারকর নামে ওই ব্যক্তি ভারতীয়। তবে নেওয়ার্কের বাসিন্দা। বিজনেস ক্লাসের যাত্রী ছিলেন তিনি। কিন্তু ইচ্ছে করেই ইকনোমিক ক্লাসে ওই মহিলার পাশে বসেছিলেন। তাঁর এই অসভ্যতা টের পেয়েই চিৎকার করেন মহিলা। তারপরই ওই যাত্রীকে আটক করা হয়। নিউ জার্সির এক ফেডারেল কোর্টে তাঁর বিচার চলছে।

নিজের অসভ্যতার জন্য অবশ্য পরে ক্ষমাপ্রার্থনা করেন ওই ব্যক্তি। প্রথমে তিনি ওই মহিলার সঙ্গে কথা বলতে চান। কিন্তু বিমানকর্মীরা সে অনুমতি দেয়নি। ফলে মহিলার কাছে ক্ষমা চেয়ে তিনি দুটো চিঠি লেখেন। মুহূর্তের ভুলে এ কাজ করে ফেলেছেন বলেও জানান তিনি। কিন্তু আদালত আপাতত সে কথা শুনতে নারাজ। অভিযুক্ত ব্যক্তির আইনজীবী অবশ্য এ বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে