BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শনিবার ৪ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

প্রেমিকাকে খুন করে ব্যাগবন্দি দেহ ড্রামে লুকিয়ে রাখে যুবক, খোঁজ মিলল দেড় বছর পর!

Published by: Sulaya Singha |    Posted: December 7, 2022 9:40 am|    Updated: December 7, 2022 9:40 am

Man murders lover, packs body in zip bag to hide it inside drum in Visakhapatnam | Sangbad Pratidin

প্রতীকী ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রদ্ধা ওয়ালকর হত্যাকাণ্ড নিয়ে তোলপাড় গোটা দেশ। তারই মধ্যে আরও একটি নৃশংসতার ঘটনা উঠে এল শিরোনামে। এবার ঘটনাস্থল বিশাখাপত্তনম (Visakhapatnam)। প্রেমিকাকে খুন করে তাঁর দেহ ব্যাগবন্দি করে ড্রামের ভিতর লুকিয়ে রাখে যুবক বলে অভিযোগ। প্রায় দেড় বছর পর সেই মৃতদেহের খোঁজ পেল পুলিশ।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত ঋষির সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল ধনলক্ষ্মী নামের যুবতীর। প্রথমে দু’জনের মধ্যে ভাব-ভালবাসা থাকলেও পরবর্তীতে টাকা-পয়সা নিয়ে ঝামেলা হয় তাঁদের। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ঋষির কাছে দু’হাজার টাকা চেয়েছিলেন ধনলক্ষ্মী। আর তাই নিয়েই দু’জনের মধ্যে বচসা চরমে পৌঁছায়। তারপরই ধনলক্ষ্মীকে গলায় ফাঁস দিয়ে খুন করে ঋষি বলে অভিযোগ। খুনের পর ঠান্ডা মাথায় প্রেমিকার দেহ ব্যাগে ভরে চেন আটকে তা নিজের ভাড়া বাড়ির একটি ড্রামে লুকিয়ে ফেলে ঋষি।

[আরও পড়ুন: অ্যাটলাস সিংহের দাপটে ডুবল স্প্যানিশ আর্মাডা, নজির গড়ে বিশ্বকাপের শেষ আটে মরক্কো]

ঘটনার তদন্তে নেমে খোঁজ শুরু হয় ঋষির। দীর্ঘদিন সে গা ঢাকা দিয়েছিল। তবে শেষমেশ পুলিশের জালে ধরা পড়ে। বিশাখাপত্তনম সিটির পুলিশ কমিশনার শ্রীকান্ত জানান, ঘটনার দেড় বছর পর ঋষির বাড়ির মালিক ওই ড্রামে ধনলক্ষ্মীর দেহ খুঁজে পান। তিনিই খবর দেন পুলিশে। সেই বাড়িতে পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। মৃতদেহের ডিএনএ টেস্টও করা হচ্ছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

গোটা ঘটনার কথা সামনে আসতেই থমথমে পরিস্থিতি এলাকায়। ঋষির মতো ভাড়াটিয়ারা মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে বাড়ির মালিকদের জন্য। রীতিমতো আতঙ্কে রয়েছে সেই পরিবার।

[আরও পড়ুন: হিজাব-বিরোধী আন্দোলনে অগ্নিগর্ভ ইরান, সেনাকর্মীকে খুনের অভিযোগে মৃত্যুদণ্ড ৫ বিক্ষোভকারীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে