BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

মর্মান্তিক! মন্দিরে প্রণাম করার পরই মৃত্যু ভক্তের, ভিডিও দেখে চোখে জল নেটিজেনদের

Published by: Kishore Ghosh |    Posted: December 4, 2022 7:55 pm|    Updated: December 4, 2022 7:55 pm

Man Sits To Pray At Madhya Pradesh Temple and Dies Of Heart Attack | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রণামের ভঙ্গিতে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন ভক্ত! মৃত্যু হল মন্দিরে প্রার্থনার মাঝে। মধ্যপ্রদেশের (Madhya Pradesh) কাটনিতে ঘটেছে এই ঘটনা। সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়েছে মর্মান্তিক সেই মুহূর্তের ভিডিও ফুটেজ (ভিডিওটি সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল)। মন্দির কর্তৃপক্ষ জানিয়েছে, দ্রুত ওই ভক্তকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম রাজেশ মেহানি। তাঁর একটি ওষুধের দোকান রয়েছে। প্রতি বৃহস্পতিবার কাটনির সাই মন্দিরে পুজো দিতে আসতেন তিনি। একই ভাবে গত বৃহস্পতিবার মন্দিরে এসেছিলেন। সাইয়ের বিগ্রহের চারপাশে প্রদক্ষিণ করেন তিনি। এর পর বিগ্রহের সামনে এসে দাঁড়ান। কয়েক মুহূর্ত পরে বিগ্রহের সামনে মাথা নত করে বসেন। আর মাথা তোলেননি রাজেশ। উপস্থিত অন্য ভক্তদের সন্দেহ হওয়ায় ১৫ মিনিট দেখার পর তাঁরা মন্দিরের পুরোহিতকে খবর দেন। দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় রাজেশ মেহানিকে। যদিও চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

[আরও পড়ুন: প্রাণঘাতী বায়ু দূষণের মাত্রা, নির্মাণ ও ইমারত ভাঙায় নিষেধাজ্ঞা জারি দিল্লিতে]

মৃত ভক্তের বিগ্রহ পরিক্রমা থেকে প্রার্থনা অবধি গোটা দৃশ্য মন্দিরের সিসিটিভিতে রেকর্ড হয়েছিল। পরে যা ভাইরাল হয় সামাজিকমাধ্যমে। এদিকে মন্দির কর্তৃপক্ষের জানিয়েছে, ‘সাইলেন্ট হার্ট অ্যাটাকে’ মৃত্যু হয়েছে রাজেশ মেহানির। ক’দিন আগে মধ্যপ্রদেশের জবলপুরে বাস চালানোর মাঝেই হৃদরোগে আক্রান্ত হন চালক। এরপর নিয়ন্ত্রণহীন বাসটি দুর্ঘটনাগ্রস্ত হয়। একটি ই-রিক্সায় ধাক্কা মারে সেটি। মৃত্যু হয় ওই বাস চালক-সহ দু’জনের। আহত হন বেশ কয়েকজন।

[আরও পড়ুন: রাহুল গান্ধীর সঙ্গে ‘ভারত জোড়ো যাত্রা’য় হাঁটা অপরাধ! সাসপেন্ড মধ্যপ্রদেশের স্কুল শিক্ষক]

গত মাসে রাজস্থানে (Rajasthan) বিয়ের অনুষ্ঠানে নাচতে নাচতে মৃত্যু হয়েছিল এক ব্যক্তির। ফের একই ধরনের ঘটনা ঘটে উত্তরপ্রদেশে। ভাগ্নের বিয়েতে নাচ-গানে মেতে ছিলেন এক ব্যক্তি। নাচতে নাচতে আচমকা মাটিতে লুটিয়ে পড়েন তিনি। ঘটনাস্থলেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল তাঁর। বিয়ে বাড়িতে এমন ঘটনায় হতবাক হয়ে পড়েন পরিবারের সদস্যরা। নাচতে নাচতে হৃদরোগে আক্রান্ত হওয়ার দৃশ্য ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়া।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে