BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Supreme Court: সুপ্রিম কোর্টের সামনে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা ব্যক্তির

Published by: Sulaya Singha |    Posted: January 21, 2022 3:31 pm|    Updated: January 21, 2022 5:45 pm

Man tried to self-immolate near the new building of the Supreme Court | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের শীর্ষ আদালতের সামনে গায়ে আগুন দিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করলেন এক ব্যক্তি। ঘটনায় গুরুতর জখম হয়েছেন তিনি। এই ঘটনায় শুক্রবার রীতিমতো শোরগোল পড়ে যায় রাজধানী দিল্লিতে।

জানা গিয়েছে, বছর পঞ্চাশের এক ব্যক্তি এদিন সুপ্রিম কোর্টের (Supreme Court) নতুন বিল্ডিংয়ের কাছে গায়ে আগুন লাগান। তাঁর চিৎকারে ছুটে আসেন আশপাশের নিরাপত্তারক্ষীরা। ঝলসে যাওয়া ওই ব্যক্তিকে হাসপাতালে ভরতি করা হয়েছে বলে জানিয়েছে দিল্লি পুলিশ। তাঁর শারীরিক পরিস্থিতি অত্যন্ত সংকটজনক বলেই জানিয়েছেন চিকিৎসকরা। কিন্তু ঠিক কী কারণে তিনি শীর্ষ আদালতের নয়া বিল্ডিংয়ের সামনে গিয়েই আত্মহননের চেষ্টা করলেন, তা এখনও পরিষ্কার হয়নি। বিষয়টির তদন্তে নেমেছে দিল্লি পুলিশ।

[আরও পড়ুন: ‘ফাঁপা বুলি নয়, ক্ষমতায় এলে ৪০ লক্ষ চাকরি’, উত্তরপ্রদেশে ঢালাও কর্মসংস্থানের আশ্বাস কংগ্রেসের]

পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তি নয়ডার (Noida) বাসিন্দা। গোটা ঘটনা ক্যামেরাবন্দি করেছেন এক প্রত্যক্ষদর্শী। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, গায়ে আগুন লাগিয়ে মাটিতে লুটিয়ে পড়েছেন এক ব্যক্তি। দ্রুত পুলিশ কর্মীরা এসে তাঁকে উদ্ধার করা নিয়ে যান। সেই সময়ও কথা বলতে শোনা যায় ওই ব্যক্তিকে। বলেন, “আমি অত্যন্ত গরিব পরিবারের মানুষ। দু’বেলা দু’মুঠো খাবারও জোটে না বাড়ির লোকেদের।” পুলিশকে (Delhi Police) তিনি জানান, এই কষ্ট থেকে মুক্তি পেতেই তিনি নাকি আত্মঘাতী হওয়ার চেষ্টা করেছিলেন।

তবে এমন ঘটনা প্রথমবার নয়। গত ছ’মাসের মধ্যে এই নিয়ে দ্বিতীয়বার সুপ্রিম কোর্টের বাইরে কোনও ব্যক্তি আত্মহত্যার চেষ্টা করলেন। এই ঘটনায় হইচই পড়ে গিয়েছে এলাকায়।

[আরও পড়ুন: ১২৫ তম জন্মবার্ষিকীতে বিশেষ শ্রদ্ধাজ্ঞাপন, ইন্ডিয়া গেটে বসছে নেতাজির গ্রানাইট মূর্তি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে