৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ঐশ্বর্য রাই বচ্চনই তাঁর মা, বিস্ফোরক দাবি ৩০ বছরের যুবকের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 3, 2018 9:04 am|    Updated: September 18, 2019 11:48 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুন্দরী নায়িকা হলে তাঁর ফ্যান হওয়া স্বাভাবিক। আর সেই নায়িকা যদি প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন হয়ে থাকেন, তাহলে নীল নয়নের প্রেমে পড়াও অস্বাভাবিক নয়। কিন্তু ৩০ বছরের যুবক যদি ঐশ্বর্যের মতো সুন্দরীকে নিজে জন্মদাত্রী মা বলে দাবি করেন? না, মিথ্যে নয় এ খবর একদম সত্যি। এমন আশ্চর্য দাবিই করে বসেছেন মেঙ্গালুরুর বাসিন্দা সংগীত কুমার। তাঁর দাবি, প্রাক্তন বিশ্বসুন্দরীর পুত্র তিনি। অর্থাৎ আরাধ্যা বচ্চনের দাদা।

[জেনে নিন, চলতি বছরে কোন ছবিগুলি আপনাকে দেখতেই হবে]

কিন্তু এ কেমনে সম্ভব? মিডিয়ার প্রশ্নের উত্তরে সংগীতের জানান, বিশ্বসুন্দরী হওয়ার আগে নাকি আইভিএফ পদ্ধতির মাধ্যমে ঐশ্বর্য তাঁর জন্ম দেন। দুই বছর বয়স পর্যন্ত তিনি তাঁর ঠাকুমা বৃন্দা কৃষ্ণরাজ রাইয়ের কাছে ছিলেন। তিন বছর বয়সে তাঁকে বিশাখাপত্তনমে রেখে আসা হয়। সেখানেই অনাত্মীয়র কাছে ২৭টি বছর কাটান তিনি। এখন মেঙ্গালুরুর বাসিন্দা। কিন্তু এতদিন দাবি করেননি কেন? সংগীতের দাবি তিনি নিজের পরিচয় জানতেনই না। যাঁদের কাছে থাকতেন তাঁরাও খুব একটা ভাল ছিলেন না। কোনওভাবে নিজের পরিচয় জানতে পেরেছেন। জানতে পেরেছেন, ঐশ্বর্য রাই বচ্চনই তাঁর মা।

এখানেই শেষ নয় মেঙ্গালুরুর এই বাসিন্দার দাবি ২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে তাঁর মায়ের বিয়ে হয়েছিল। কিন্তু এখন সে সম্পর্ক ভেঙে গিয়েছে। আর ঐশ্বর্য  এখন একা থাকেন। তাই তিনি চান মেঙ্গালুরুতে এসে তাঁর সঙ্গেই থাকুক ঐশ্বর্য।

[OMG! এই আজব শখ রয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার!]

উল্লেখ্য, ২০০৭ সালে ঐশ্বর্য বচ্চন পরিবারের বউ হয়েছিলেন একথা সকলেরই জানা। দু’জনের একটি কন্যাসন্তানও রয়েছে। আরাধ্যাকে নিয়ে মাঝেমধ্যেই ছবি পোস্ট করে থাকেন অভিষেক-ঐশ্বর্য। কিছুদিন আগেই দু’জনকে একসঙ্গে গৌরী খানের ইন্টিরিয়র শপে দেখা গিয়েছিল। তা থেকেই স্পষ্ট সম্পর্কে বিন্দুমাত্র চিড় ধরেনি। এদিকে ঐশ্বর্য বিশ্বসুন্দরী হয়েছিলেন ১৯৯৪ সালে। যখন তাঁর বয়স ছিল মাত্র কুড়ি। তার আগেও নিয়মিত মডেলিং করে গিয়েছেন ঐশ্বর্য। বিজ্ঞাপনের দুনিয়ায় বেশ নাম ছিল। বর্তমানে নায়িকার বয়স ৪৪। যদি যুবকের দাবি সত্যিও মানা যায়, তাহলে ১৪ বছর বয়সে কেমন করে মা হতে পারেন নায়িকা? এ প্রশ্নের উত্তরে কোনও প্রমাণ দেখাতে পারেননি মেঙ্গালুরুর যুবক। অনেকেই তাঁকে মানসিকভাবে অসুস্থ বলে দাবি করেছেন। কেউ কেউ আবার এই কাহিনির সঙ্গে, শাহরুখের ‘ফ্যান’ ছবিরও সাদৃশ্য খুঁজে পাচ্ছেন। সেখানেও অতি উৎসাহী ‘ফ্যান’-এর খপ্পরে জেরবার হয়েছিল শাহরুখের চরিত্র।

[‘জিরো’ শাহরুখের পাশে টিজারে হাজির ক্যাটরিনাও, খেয়াল করেছেন?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement