BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

কেরলে বিজেপির মুখ ‘মেট্রো ম্যান’, ভোটের মুখে যোগ দিচ্ছেন গেরুয়া শিবিরে

Published by: Paramita Paul |    Posted: February 18, 2021 8:01 pm|    Updated: February 18, 2021 8:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই পাঁচ রাজ্যে নির্বাচন। এবার কেরলের বিধানসভা নির্বাচনে ভাল ফল করতে মরিয়া বিজেপি। তাই সমাজে গ্রহণযোগ্য কোনও মুখকে দলে নিতে মরিয়া ছিল গেরুয়া শিবির। এই আবহে বিজেপিতে যোগ দিচ্ছেন মেট্রো ম্যান হিসেবে খ্যাত ই শ্রীধরণ৷ কেরলের বিজেপি সভাপতি কে সুরেন্দ্রন জানিয়েছেন, দলের ‘বিজয় যাত্রা’ কর্মসূচি চলাকালীন গেরুয়া শিবিরে যোগ দেবেন মেট্রো ম্যান (Metro Man)।

রাজনীতির আঙিনায় পা রাখার কথা স্বীকার করে নিয়েছেন ৮৯ বছরের মেট্রো ম্যান। এ প্রসঙ্গে তিনি জানিয়েছেন, কেরলের শাসকদল এলডিএফ এবং বিরোধী ইউডিএফ নিজেদের স্বার্থে রাজনীতি করছে। তারা কেউ রাজ্যের উন্নয়নের কথা ভাবছে না। তাই রাজ্যের উন্নয়নের জন্য তৃতীয় কোনও শক্তির প্রয়োজন। সেই শক্তি হতে পারে বিজেপি। তাই গেরুয়া শিবিরে যোগ দিচ্ছেন বলে জানিয়েছেন ই শ্রীধরণ।

[আরও পড়ুন : Exclusive: ২৮ ফেব্রুয়ারি বাংলার জন্য একগুচ্ছ উন্নয়নমূলক প্রকল্প ঘোষণা করবেন মোদি]

চলতি বছর একসঙ্গে বাংলা, অসম, কেরল, তামিলনাড়ু ও পুদুচেরিতে নির্বাচন রয়েছে। বাকি চার রাজ্যের তুলনায় কেরলে সংগঠনের দিক থেকে অনেকটাই পিছিয়ে গেরুয়া শিবির। বহু চেষ্টা করেও সেখানে দলের ভিত মজবুত করতে পারেনি বিজেপি। এমন আবহে মেট্রোম্যানের বিজেপিতে যোগদান যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। রাজ্যে একাধিক প্রভাবশালী ব্যক্তির সঙ্গে যোগাযোগ করেছিল বিজেপি। কথা হয়েছিল মেট্রোম্যানের সঙ্গেও। তাঁকে প্রস্তাব দেওয়ার পরই তিনি দলে যোগ দেওয়ার আগ্রহ প্রকাশ করেন।

কোচি মেট্রো পরিষেবা চালুর পিছনে বিশেষ অবদান ছিল মেট্রো ম্যানের। তাৎপর্যপূর্ণভাবে এর আগে শ্রীধরণের প্রশংসায় পঞ্চমুখ হতে শোনা গিয়েছিল একাধিক বিজেপি নেতাকে। এমনকী, তাঁকে পাশে বসিয়েই কোচিতে মেট্রো পরিষেবার উদ্বোধন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সঙ্গে অবশ্য ছিলেন কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন, রাজ্যপাল পি সদাশিবম। এবার সরাসরি গেরুয়া শিবিরে যোগ দিচ্ছেন তিনি।

[আরও পড়ুন : বঙ্গ দখলের নয়া রণকৌশল, ১১০ ‘কঠিন’ আসনের দায়িত্বে বিজেপির ২২ কেন্দ্রীয় নেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement