Advertisement
Advertisement
BMW Crash

BMW-তে মহিলাকে পিষে বান্ধবীকে ৪০ বার ফোন! শিব সেনা নেতার ছেলের কাণ্ডে ঘনাচ্ছে রহস্য

৭ দিনের পুলিশি হেফাজত অভিযুক্ত মিহির শাহর।

Mihir Shah Called Girlfriend 40 Times After BMW Crash
Published by: Kishore Ghosh
  • Posted:July 10, 2024 8:36 pm
  • Updated:July 10, 2024 8:39 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিব সেনা নেতার মদ্যপ ছেলের বিলাসবহুল BMW পিষে দিয়েছিল এক মহিলাকে। ওই মামলায় অভিযুক্ত মিহির শাহকে ৭ দিনের পুলিশি হেফাজতে পাঠাল আদালত। এদিকে তদন্তে উঠে এসেছে, দুর্ঘটনার পর বান্ধবীকে কমপক্ষে ৪০ বার ফোন করেছিলেন মিহির। এর পর তাঁর বাড়িতে যান। সেখানেই লুকিয়ে থাকেন। সূত্রের খবর, ষড়যন্ত্রের অভিযোগে ওই তরুণীকেও হেফাজতে নিতে চলেছে পুলিশ।

মঙ্গলবার গ্রেপ্তার করা হয়েছে মিহিরকে। গত রবিবার গ্রেপ্তার হন মিহিরের বাবা শিব সেনা নেতা রাজেশ শাহ। বিরোধীদের চাপের মুখে বুধবার মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডের নির্দেশে দল থেকে বহিষ্কার করা হয়েছে রাজেশকে। অভিযোগ, গত শনিবার রাতে বাড়ি ফেরার পথে জুহুর একটি বারে মদ্যপান করেন তিনি। এর পর ‘লং ড্রাইভে’ নিয়ে যেতে বলেন ড্রাইভারকে। ওরলিতে পৌঁছনোর পর নিজেই গাড়ি চালাবেন বলে জেদ ধরেন। মিহির স্টিয়ারিংয়ে বসার কিছুক্ষণ পরেই একটি স্কুটারে ধাক্কা মারেন। স্কুটারে ছিলেন মাছ বিক্রেতা প্রদিক নাকভা এবং তাঁর স্ত্রী কাবেরী নাকভা। অন্য দিনের মতোই রাতে মুম্বই বন্দরে পাইকারি বাজারে মাছ কিনতে যাচ্ছিলেন তাঁরা। মিহিরের গাড়ি পিষে দেয় কাবেরীকে। প্রদিক আহত হলেও প্রাণে বেঁচে যান। এই মামলায় আগেই ১২ জনকে আটক করেছিল পুলিশ। অধরা ছিলেন মিহির। মঙ্গলবার তাঁকে গ্রেপ্তার করা হয়।

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: ত্রিপুরায় বাড়ছে HIV সংক্রমণ? বিভ্রান্তি দূর করলেন মুখ্যমন্ত্রী

পুলিশের দাবি, মিহির স্বীকার করেছেন দুর্ঘটনার আগে চালকের আসনে তিনিই ছিলেন। দাড়ি কামিয়ে চেহারা বদলে পালানোর চেষ্টাও করেন। পুলিশ এও জানতে পেরেছে, দুর্ঘটনার পর বিএমডব্লিউ গাড়িটি রাস্তায় ধারে রেখে নম্বর প্লেট খুলে নিয়েছিলেন মিহির। তারপর সেখান থেকে নিজের বান্ধবীর বাড়ি যান। আর তাঁর বাড়ি যাওয়া পর্যন্ত কমপক্ষে ৪০ বার বান্ধবীকে ফোন করেছিলেন মিহির। বহুক্ষণ তাঁদের মধ্যে কথা হয় এবং তাঁরই পরামর্শে মিহির অটো ধরেছিলেন। বান্ধবীর বাড়িতে কিছুক্ষণ লুকিয়ে থাকার পর এলাকা ছাড়েন। পুলিশ সূত্রে খবর, মিহিরের বান্ধবীকেও এই ঘটনায় আটক করা হতে পারে।

 

[আরও পড়ুন: গৃহিণীরও থাকা উচিত ‘ব্যাঙ্ক অ্যাকাউন্ট’, ATM কার্ড, গৃহবধূর অধিকারে সরব সুপ্রিম কোর্ট ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ